Bengali SerialHoop Plus

Roshni Bhattacharyya: দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে ছোট পর্দার জগদম্বা!

অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)। গত বছর ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে অভিনয়ের সময় আইনি মতে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড তূর্য (Turjo)-র সাথে বিয়ে সেরেছিলেন রোশনি। এমনকি ধারাবাহিকের সেটে কলাকূশলীদের পক্ষ থেকে তাঁর আইবুড়ো ভাতের আয়োজন করা হয়েছিল। সেই ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বিয়ের সমস্ত আয়োজন সম্পন্ন হয়ে গিয়েছিল। কিন্তু হঠাৎই জানা যায়, বিয়ে হয়নি রোশনি ও তূর্যর।

প্রকৃতপক্ষে, আচমকাই প্রয়াত হন রোশনির শ্বশুরমশাই। পারিবারিক শোকের কারণে পিছিয়ে যায় রোশনির বিয়ে। বিয়ের কারণে অভিনয় জগৎ থেকে সাময়িক বিরতি নিলেও রোশনি আবারও ফিরে এসেছিলেন কাজে। অবশেষে আগামী 8 ই ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রোশনি ও তূর্য। শ্বশুরমশাই-এর প্রয়াণের এক বছর পার হয়ে গিয়েছে। হয়ে গিয়েছে বাৎসরিক কাজ। ফলে বিধি অনুযায়ী, আনুষ্ঠানিক মতে বিয়ে হতে পারে। রোশনি জানালেন, যতটা পারা যায়, আচার-অনুষ্ঠান মেনেই বিয়ে হবে। কিন্তু যেহেতু তিনি এক বছর আগে থেকেই বিবাহিত, তাই বিয়ে হবে বৈদিক মতে। মজা করে রোশনি জানালেন, এটি তাঁর বিয়ে 2.0।

2019 সাল থেকে তূর্যর সাথে রোশনির সম্পর্কের সূত্রপাত হয়েছিল। 2021 সালে তাঁদের আইনি মতে বিয়ে হয়। এরপর থেকে একসাথেই থাকতেন তাঁরা। তবে বিয়ের আগে কয়েকটা দিন আলাদা থাকছেন রোশনি ও তূর্য। রোশনি অভিনেত্রী হলেও তূর্যর রয়েছে পারিবারিক ব্যবসা।

বর্তমানে ‘গোধুলি আলাপ’ ধারাবাহিকে অভিনয় করছেন রোশনি। এছাড়াও সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘অতি উত্তম’-এ অভিনয় করেছেন তিনি। ফিল্মটি আপাতত মুক্তির অপেক্ষায়।

whatsapp logo