whatsapp channel
Hoop PlusTollywood

Subhashree Ganguly : দীপাবলিতে ফটোগ্রাফার আসেনি শুভশ্রীর, একাই সেলফি তুলে পোস্ট

ফটোগ্রাফার ডুব দিয়েছে, ফলে অগত্যা মধুসূদন কি করা যায়, দীপাবলি বলে কথা, ছবি তো তুলতেই হবে। যা দুনিয়া এসেছে তাতে করে সেলফি স্ট্যান্ড থাকলেই ছবি তোলা সম্ভব। মানে নিজের ছবির মালিক নিজেই। ঠিক এমনটাই করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly).

দীপাবলির দিন সুন্দর করে সেজে তৈরি, অথচ ফটোগ্রাফার আসেনি। কি আর করা যায়, সেলফি স্ট্যান্ড দিয়েই নিজের ফটো নিজেই ক্লিক করলেন এবং অনুরাগীদের উদ্দেশ্যে পোস্ট করেও দিলেন। একটি নিজের ছবি আরেকটি কোলে ইউভানকে নিয়ে।

কোনো সন্দেহ নেই শুভশ্রী এমনিতেই সুন্দরী। তিনি যেই ড্রেসে সেজে উঠুন না কেন, সবেতেই সুন্দরী। বিশেষ করে মাতৃত্বের পর তার সৌন্দর্য যেন দ্বিগুণ বৃদ্ধি পেয়েছে। সম্প্রতি ড্যান্স বাংলা ড্যান্স শোতে বিচারকের ভূমিকায় দেখা গেলেও খুব শীঘ্র ফিরছেন তিনি বড় পর্দায়।

আগের মতন কমার্শিয়াল মুভিতে দেখা যাবে না শুভশ্রীকে। সিনেমার ধারা অনেকটা পরিবর্তন করে ফেলেছেন অভিনেত্রী। বিষয়ধর্মী সিনেমায় অভিনয় করতে দেখা যাবে শুভশ্রীকে। ডক্টর বক্সী বলে একটি থ্রিলার মুভিতে অভিনয় করছেন তিনি। তার চরিত্রের নাম থাকছে মৃণালিনী সেন। এই প্রথম থ্রিলার মুভিতে অভিনয় করতে চলেছেন তিনি। শহরের অলিতে গলিতে প্রতিনিয়ত বহু ক্রাইম ঘটে, সেই ক্রাইম সম্পর্কে আমরা সবসময় খবরাখবর পাই না। এবারে সেই গল্প আসতে চলেছে বড় পর্দায় ডক্টর বক্সী কাহিনীর মধ্যে দিয়ে। আর, হ্যাঁ, এই গল্পের মধ্যে দিয়েই অবশেষে দর্শকরা বহু দিন পর শুভশ্রীকে দেখতে পাবেন বড় পর্দায় অভিনেত্রী হিসেবে।

whatsapp logo