whatsapp channel
BollywoodHoop Plus

ফের বাবা হতে চলেছেন‌ ‘এমটিভি রোডিজ’ খ্যাত রণবিজয় সিং!

বলিউডে একের পর এক সুখবর আসতেই চলছে। এবারে সুখবর দিলেন রণবিজয় সিং। তিনি দ্বিতীয়বার বাবা হতে চলেছেন। তার প্রথম সন্তান একটি কন্যা। এদিন রণবিজয় তার ইনস্টাগ্রাম পেজে স্ত্রী ও কন্যার ছবি পোস্ট করেছেন এবং স্ত্রীর পেটে হাত রেখে বলেন যে তিনি তাদের খুব মিস করছেন। হয়তো শ্যুটিং এর জন্য দূরেই রয়েছেন তিনি।

হ্যাঁ, পোস্টটা অনেকটা এরকমই যেখানে স্ত্রী প্রিয়াঙ্কা এবং মেয়ে কায়নাতের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তোমাদের তিনজনকে খুব মিস করছি…… #সদনামওয়াহেগুরু’।

 

View this post on Instagram

 

A post shared by Rannvijay (@rannvijaysingha)

ভাবছেন কে এই রণবিজয় সিং? যারা বোকা বাক্সে নিয়মিত চোখ রাখেন তারা চিনবেন এই মানুষটিকে। প্রসঙ্গত, ২০০৩ এর এমটিভি রোডিস প্রতিযোগী ১ম আসরের বিজয়ী হন তিনি এবং গ্যাং লিডার উপস্থাপক হিসেবে কাজ করেন। এছাড়াও তাকে এমটিভি স্প্লিটসভিলা তে উপস্থাপক হিসেবে দেখা যায়। বেশ কিছু হিন্দি ও পাঞ্জাবি মুভিতে তাকে দেখা গিয়েছে। ২০১০ এর ‘অ্যাকশন রিপ্লে’ এবং ২০১১ তে ‘মোড়’ ও ২০১৫ তে ‘শারাফত গয়ী তেল লেনে’ মুভিতে অভিনয় করেন।

উল্লেখ্য, রণবিজয়ের বাবা ছিলেন একজন ভারতীয় সেনাবাহিনীর কর্মকর্তা। তার পরিবারের প্রায় সকলেই সেনাবাহিনীর সঙ্গে যুক্ত। তাই এই প্রসঙ্গে একবার এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন গত প্রায় ১০০ বছর ধরে দেশের সেবায় কাজ করছেন এমন এক পরিবাবের সদস্য হয়ে তিনি গর্ব বোধ করেন। তিনি পরিবারের ষষ্ঠ প্রজন্ম হবেন যদি তিনি সেনায় যোগদান করতেন।

বাবাকে নিয়ে গর্বিত রণবিজয় এও বলেন যে তার বাবা শিখ, রাজপুত ঘরানায়। তিনি ক্রিসমাস থেকে ইদ, হোলি, গুরুপূর্ণিমা সব কিছু পালন করতেন। উনি বন্ধুদের সঙ্গে ক্রিসমাসে বেরোতেন ক্ষীর খাওয়ার জন্য। ওখানে কোনও বৈষম্য ছিল না। তারা সন্ধে বেলা খেলতে যেতেন, সেখানে মেয়েরা শুধুমাত্র পুতুল খেলা, ছেলেরা ফুটবল নয়, সবাই সবটার মধ্যে থাকত।

whatsapp logo