whatsapp channel

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, হট লুকে ইনস্টাগ্রামে ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

সম্প্রতি ২৬ অক্টোবরে ২৬ এ পা দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। এবছর করোনা আবহে পার্টি না করে নিজের জন্মদিনটা অনুরাগীদের সঙ্গেই উদযাপন করতে দেখা গেল অভিনেত্রীকে। ফ্যানরাই নিয়ে এলেন কেক। আর…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি ২৬ অক্টোবরে ২৬ এ পা দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। এবছর করোনা আবহে পার্টি না করে নিজের জন্মদিনটা অনুরাগীদের সঙ্গেই উদযাপন করতে দেখা গেল অভিনেত্রীকে। ফ্যানরাই নিয়ে এলেন কেক। আর সেই কেকও বেশ আনন্দ সহকারে কাটতে দেখা গেল অভিনেত্রীকে। তবে শুধু অনুরাগীরাই নয় মধুমিতার জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীর টালিগঞ্জের সহকর্মীরাও।

জন্মদিনের ২৪ ঘন্টা কাটতে না কাটতে নিজের সোশ্যাল মিডিয়া পেজে উত্তাপ ছড়ালেন নায়িকা। টলিউডের হট অ্যান্ড সেক্সি আইকন এখন মধুমিতা সরকার। বাঙালি হটনেস বম্ব প্রতিদিনই নিজের কোনও না কোনও ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে থাকেন। আর মুহূর্তের মধ্যে পুরুষমনে ঝড় তোলে।

পুজোর রেশ কাটতে না কাটতেই ফের সোশ্যাল মিডিয়ায় ফের উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। আবার নিজের ফটোশুটে নজর কাড়লেন নেটিজেনদের। পরণে নীল ডেনিম, সঙ্গে গোলাপি সাদা কালো স্টেপ ক্রপ টপ, হাতে স্টাইলিশ ঘড়ি পরেই খোলা চুলে আর বোল্ড লুকে ক্যামেরার সামনে পোজ দিলেন মধুমিতা। ছবি তোলার সঙ্গে সঙ্গেই ইনস্টা-তে পোস্ট করেছেন অভিনেত্রী। বং গার্লের এই লাস্যময়ী অবতারে ঘুম কেড়েছে ফ্যানদের। মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়া।

মেদবিহীন ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই একের পর এক ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার এই মিষ্টি মেয়ে ইমন। এখন সে টলিউডের অভিনেত্রী তাই সিরিয়ালের সেই আমেজ থেকে বেরিয়ে পুরোপুরি ভিন্ন রুপে মেলে ধরেছেন নায়িকা। প্রতিদিনই নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। সাহসী ফোটোশুট হোক কিংবা ভিডিয়োতে ভক্তদের পাগল করে দিচ্ছেন। উল্লেখ্য সানন্দা পুজোর সাজে মধুমিতা সরকার মাতিয়ে দিয়েছে পুরো বাংলা। নিজের রুপের জালে দিন দিন বেড়েই চলেছে ইন্সটাগ্রাম ফলোয়ার সংখ্যা। অভিনেত্রী সেই উষ্ণ ছবিটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

 

View this post on Instagram

 

I know where I stand 🤘 Thanks @abhireporting 📸

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media