Hoop PlusTollywood

Darshana Banik: সিকুইনড মনোকিনিতে কোনোরকমে ঢাকা ফর্সা শরীর, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন দর্শণা বণিক

দর্শণা বণিক (Darshana Banik) বাংলার পাশাপাশি দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি ও বলিউডেও সমান সক্রিয়। সাম্প্রতিক কালে তিনি ব্যস্ত অনুরাগ বসু (Anurag Basu) পরিচালিত ফিল্মের শুটিং ও পোস্ট প্রোডাকশন নিয়ে। কলকাতার বুকেও কিছুদিন আগে ‘রঙ্গোলি’ ফ্যাশনের আরও একটি ভাগ ‘ইউভ’-এর জন্য শোস্টপার হিসাবে মার্জার সরণি মাতিয়েছেন তিনি। সঙ্গী ছিলেন ‘রঙ্গোলি’-র কর্ণধার নিখিল জৈন (Nikhil Jain)। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ দর্শণা। নিজের প্রতিটি মুহূর্ত অনুরাগীদের সাথে ভাগ করে নিতে পছন্দ করেন তিনি। সম্প্রতি দর্শণা নিজের একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

এই ফটোশুটের ছবি তিনি আগেও শেয়ার করেছিলেন। ছবিতে কালো রঙের সিকুইনড মনোকিনি। মনোকিনির উর্ধ্বাংশে রয়েছে সোনালি রঙের সিকুইনের কারুকার্য। নিম্নাংশ সম্পূর্ণ কালো রঙের। মনোকিনির ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে দর্শণার ক্লিভেজ। হালকা মেকআপ করেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। হালকা রোদ এসে পড়েছে দর্শণার গায়ে। সুইমিং পুলের নীল জলে নেমে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ছবিটি শেয়ার করে দর্শণা লিখেছেন, কোনো কিছুই তাঁর উজ্জ্বলতাকে ম্লান করতে পারে না। এই ক্যাপশনের সাথে সোনালি রঙের তারার ইমোজি জুড়েছেন দর্শণা। মডেল-অভিনেত্রী বিদিতা বাগ (Bidita Bag) লিখেছেন, দর্শণার স্মোকি আই তাঁকে সম্মোহিত করে দিচ্ছে।

অনুরাগ পরিচালিত ফিল্মের শুটিংয়ের ফাঁকে কলকাতায় এসে দর্শণা একটি মিউজিক ভিডিওর শুট করেছেন। এই মিউজিক ভিডিওয় তাঁর বিপরীতে অভিনয় করেছেন সৌরভ দাস (Sourav Das)। বহুদিন পর মিউজিক ভিডিওর শুট করতে পেরে যথেষ্ট উচ্ছ্বসিত দর্শণা।

আগামী দিনে তাঁকে দেখা যাবে বাংলাদেশের পরিচালক কামরুজ্জামান (Kamrujjaman) নির্মিত ফিল্ম ‘লিপস্টিক’-এ। এটি একটি সাসপেন্স থ্রিলার। এছাড়াও শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-তেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দর্শণা।