BollywoodHoop Plus

Aishwarya Rai Bachchan: অবাক কান্ড! আরাধ্যার ঠোঁটে চুম্বন করে ট্রোলের মুখে ঐশ্বর্য

আরাধ্যা বচ্চন (Aradhya Bachchan)-এর জন্মের পর থেকে কাজের পরিমাণ অনেকটাই কমিয়ে দিয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। মেয়েকে যথেষ্ট সময় দেন তিনি। এমনকি শোনা গেছে, মেয়ের পড়াশোনার দিকেও কড়া নজর রয়েছে ঐশ্বর্যর। সম্প্রতি এগারো বছর বয়সে পা দিল ছোট্ট আরাধ্যা। মা হিসাবে মেয়েকে আদর করে চুম্বন করেছিলেন ঐশ্বর্য। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তা নিয়ে শুরু হল শোরগোল।

ছবিতে দেখা যাচ্ছে, মেয়ের ঠোঁটে চুম্বন করছেন ঐশ্বর্য। ছবিটি নিজেই শেয়ার করে তিনি লিখেছেন, আরাধ্যা তাঁর ভালোবাসা, তাঁর জীবন। তিনি আরাধ্যাকে অত্যন্ত ভালোবাসেন। কিন্তু মেয়েকে মায়ের স্নেহের চুম্বনের ছবি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশের কটাক্ষের সম্মুখীন হতে হয় ঐশ্বর্যকে। অনেকেই মনে করছেন, আরাধ্যার ঠোঁটে চুম্বন করাটা ঐশ্বর্যর বাড়াবাড়ি। অনেকের মতে, হয়তো মেয়েকে ঐশ্বর্য ভালোবাসেন। কিন্তু ঠোঁটে চুম্বন করা ভারতীয় সংস্কৃতি নয়। তবে ঐশ্বর্যর অনুরাগীদের একাংশ এই ট্রোলের উত্তর দিয়েছেন। তাঁরা লিখেছেন, ট্রোলার কি লজ্জা লাগে না মা-মেয়ের এই সুন্দর মুহূর্ত নিয়ে নোংরামি করতে!

ঐশ্বর্য ও আরাধ্যার ছবির কমেন্ট বক্সে অভিষেক বচ্চন (Abhishek Bachchan) জানিয়েছেন অনেক ভালোবাসা। বরাবর অভিষেক বলেছেন, তাঁর চোখে ঐশ্বর্য একজন সেরা মা। একটি সাক্ষাৎকারে ঐশ্বর্য নিজেও বলেছিলেন, আরাধ্যার জন্মের আগে তিনি কিভাবে জীবন যাপন করতেন তা আজ তাঁর মনে নেই। আরাধ্যার জন্ম তাঁর পৃথিবীকে বদলে দিয়েছিল।

2011 সালে মুম্বইয়ের সেভেন হিলস হাসপাতালে জন্ম হয় অভিষেক ও ঐশ্বর্যর একমাত্র কন্যাসন্তান আরাধ্যার। সাম্প্রতিক কালে রিলিজ হয়েছে ঐশ্বর্য অভিনীত ফিল্ম ‘পোন্নিয়িন সেলভান’। তার সেটেও মায়ের সাথে ঘুরে এসেছিল আরাধ্যা।

whatsapp logo