Rimli: কম টিআরপির কারণে স্লট পরিবর্তন, সত্যিই কি শেষ হতে চলেছে রিমলি!

HoopHaap Digital Media

লকডাউনের জেরে রীতিমতো আর্থিক ক্ষতির মুখে পড়েছে বিনোদন জগৎ। ফলে সিরিয়াল নির্মাতারাও টিআরপি কম হলেই আর রিস্ক নিতে চাইছেন না। সাম্প্রতিক কালে নতুন সিরিয়াল হলেও টিআরপি কম থাকলেই স্লট পরিবর্তন করে দেওয়া হচ্ছে। কিছুদিন আগেই স্লট পরিবর্তন হয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ , জি বাংলার সিরিয়াল ‘কৃষ্ণকলি’র স্লট পরিবর্তন হয়েছে। এবার চ্যানেলের কোপে পড়ল জি বাংলার আরও একটি সিরিয়াল ‘রিমলি’।

‘রিমলি’-ও প্রায় নতুন সিরিয়াল। কিন্তু আগামী 13 ই সেপ্টেম্বর থেকে সন্ধ্যা ছ’টার বদলে রাত সাড়ে এগারোটায় সম্প্রচারিত হতে চলেছে ‘রিমলি’। ‘রিমলি’-র স্লটে সম্প্রচারিত হবে ‘কৃষ্ণকলি’ এবং ‘কৃষ্ণকলি’র স্লটে সম্প্রচারিত হবে নতুন সিরিয়াল ‘উমা’। হাজার পর্ব অতিক্রম করে টিআরপি চার্টে উপরের দিকে থাকলেও ‘কৃষ্ণকলি’র স্লট পরিবর্তিত হয়েছে। তবে ‘কৃষ্ণকলি’ এখনও প্রাইম টাইমে রয়েছে। কিন্তু ‘রিমলি’ কম টিআরপির কারণে গভীর রাতের স্লটে সম্প্রচারিত হতে চলেছে।

গভীর রাতের স্লট বা দুপুরের স্লটের অর্থ হল সিরিয়াল ধীরে ধীরে শেষের পথে। শোনা যাচ্ছে, কম টিআরপির কারণে ‘রিমলি’-ও শেষ হয়ে যেতে চলেছে। ইতিমধ্যেই ‘রিমলি’-র কলাকূশলীদের এই খবর জানিয়ে দেওয়া হয়েছে। চলতি বছর 15 ই ফেব্রুয়ারি অ্যাক্রোপলিশ এন্টারটেনমেন্টের প্রযোজনায় শুরু হয়েছিল ‘রিমলি’।

দেরিতে হলেও সরল কৃষক পরিবারে মেয়ে রিমলির প্রতিবাদ, স্পষ্টবাদী মানসিকতা, উদয়ের প্রতি তার প্রেম জায়গা করে নিচ্ছিল দর্শকদের মনে। কিন্তু সম্ভবত চলতি মাসে শেষ হয়ে যাবে ‘রিমলি’। তবে চ্যানেলের তরফে এখনও কিছু ঘোষণা করা হয়নি। রিমলির চরিত্রে অভিনয় করছেন ইধিকা পাল (Idhika Pal)। উদয়ের চরিত্রে অভিনয় করছেন জন ভট্টাচার্য (John Bhattacharya)।

 

View this post on Instagram

 

A post shared by @rimli_udhoi_fan_club

About Author

Leave a Comment