whatsapp channel

Sraddha Kapoor: শ্রদ্ধা কাপুরের ঘরে এলো নতুন অতিথি, পকেট থেকে খসলো মোটা অঙ্কের টাকা

চলছে ফেস্টিভ সিজন। নবরাত্রি এবং দুর্গাপুজো শেষ হলেও আর কিছুদিনের মধ্যেই আসতে চলেছে দীপাবলী। ফলে রাষ্ট্রায়ত্ত ও বেসরকারি ব্যাঙ্কের পাশাপাশি গাড়ির কোম্পানিগুলিও বিশেষ ঋণ ও সুবিধার ব্যবস্থা করেছে। এই কারণে…

Avatar

Nilanjana Pande

চলছে ফেস্টিভ সিজন। নবরাত্রি এবং দুর্গাপুজো শেষ হলেও আর কিছুদিনের মধ্যেই আসতে চলেছে দীপাবলী। ফলে রাষ্ট্রায়ত্ত ও বেসরকারি ব্যাঙ্কের পাশাপাশি গাড়ির কোম্পানিগুলিও বিশেষ ঋণ ও সুবিধার ব্যবস্থা করেছে। এই কারণে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ প্রত্যেকেই ঘরে নতুন গাড়ি আনতে চেষ্টা করছেন। বর্তমান সময়ে গাড়ি শুধুমাত্র বিলাসিতার পর্যায়ে পড়ে না। তা অবশ্যই প্রয়োজন। ক্ষমতা অনুযায়ী একটি চারচাকা কেনার চেষ্টা করা উচিত। এই পথে হেঁটেছেন শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor)-ও।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বরাবর দামী গাড়ির শখ রয়েছে তাঁর। শ্রদ্ধা স্টারকিড।ফলে বাড়িতেও শৈশব থেকেই বিভিন্ন ধরনের গাড়ি ব্যবহার করতে দেখেছেন তাঁর বাবা শক্তি কাপুর (Shakti Kapoor)-কে। তবে এবার ছিল নিজেকে উপহার দেওয়ার পালা। ফলে সম্প্রতি চার কোটি টাকা মূল্যের ল্যাম্বারগিনি হুরাকান টেকনিকা গাড়ি কিনলেন শ্রদ্ধা। গাড়িটির রং লাল। তবে এটি টু সিটার। ড্রাইভারের সাথে মাত্র একজন বসতে পারবেন এই গাড়িতে। উচ্ছ্বসিত শ্রদ্ধা মুম্বইয়ের রাস্তায় এই গাড়িটি কিছুক্ষণের জন্য চালিয়েছেন। গাড়ি বাড়িতে এনে নিয়ম মেনে পুজো করেছেন শ্রদ্ধা। গাড়ির আরতি করেছেন তিনি। শুধুমাত্র গাড়ির চারপাশেই নয়, গাড়ির ভিতরেও আরতির পবিত্রতা ছড়িয়ে দিয়েছেন শ্রদ্ধা।

গাড়ির চারপাশ জুড়ে অবশ্যই ভিড় ছিল পাপারাৎজিদের। হলুদ-কমলা-সাদা ফুলের মালায় সাজানো গাড়ির সামনে পুরোহিত নারকেল ভেঙে পুজো করার পর শ্রদ্ধা উঠে বসলেন চালকের আসনে। সকলে তাঁকে অবাক হয়ে দেখছিলেন। কারণ শ্রদ্ধার পরনে কোনো ঝলমলে পোশাক ছিল না। পরিবর্তে ছিল লাল-সাদা প্রিন্টেড সালোয়ার-কামিজ। মুখে ছিল না মেকআপ।

তবে ল্যাম্বার্গিনির মতো সুপার কার কেনার নেপথ্যে শ্রদ্ধা জানিয়েছেন প্রকৃত কারণ। তাঁর মতে, বর্তমান সমাজে এখনও মহিলা ড্রাইভারদের দিকে মানুষ বাঁকা চোখে তাকান। কিন্তু একটি সুপার কার কিনে শ্রদ্ধা বার্তা দিয়েছেন, মহিলারা কোনো অংশে কম নন। বরং তাঁরা নিজেদের স্বাধীন করে নিতে জানেন।

whatsapp logo