BollywoodHoop Plus

Harshaali Malhotra: ১৪ বছরে পা দিল ‘বজরঙ্গী ভাইজান’- এর মুন্নি, এখন কতখানি সুন্দরী হয়েছে দেখুন

“Tu jo mila lo ho gaya main qaabil
Tu jo mila to ho gaya sab haasil haan….” প্রয়াত শিল্পী KK র অন্যতম সুপারহিট গান। ছবি – “Bajrangi Bhaijaan”। শিল্পী নেই কিন্তু তার সৃষ্টি আছে। মা যেমন বিদায় নেয় তার সন্তানকে রেখে, তেমন করেই শিল্পীরা চলে যান তাদের সন্তানদের রেখে সকলের মাঝে। মূলত আজ জন্মদিন “Bajrangi Bhaijaan” এর খুদে শিল্পী ‘ভাইজান’- এর মুন্নি’র ওরফে হর্ষালি মলহোত্রর (Harshaali Malhotra)।

ছোট্ট মুন্নি এখন ১৪ বছরের দোরগোড়ায়। রূপে লাবণ্যে অপূর্ব হয়ে উঠেছেন। যেমন সুন্দর ত্বক, তেমন মিষ্টি হাসি, আবার উচ্চতার দিক থেকেও বেশ আকর্ষণীয়। কিছুদিন আগেই হর্ষালি মলহোত্রকে ভারতরত্ন ড. আম্বেদকর পুরস্কার দিয়েছেন মহারাষ্ট্রের রাজ্যপাল শ্রী ভগত সিংহ কোশিয়ারি। আজ সেই মেয়ের জন্মদিন।

এদিন মুন্নি একটি ভিডিও আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে ১৩ দিয়ে সাজানো একটা বেলুন। মুন্নি এসে ৩ সরিয়ে ৪ বসিয়ে দেন। হয়ে যায় ১৪. তারপরে একটা কালো ওয়ান পিস পরে এবং হাতে বার্থডে কেক বিয়ে ১৪ বছরের জম্মদিন সেলিব্রেট করেন।

বলিউডের খুদে শিল্পী মুন্নির আজ জন্মদিন হলেও মন ভারাক্রান্ত অনেকের। “Bajrangi Bhaijaan” এর শিল্পী kk আর নেই। মুন্নির এই প্রথম ছবিতে গান গেয়েছিলেন kk। অর্থাৎ, মুন্নি পেয়েছিলেন kk র সানিধ্য। যদিও সেসময় মুন্নি খুবই ছোট ছিলেন। কিন্তু, তার জন্মদিনে আবারও স্মরণে আসছে প্রয়াত শিল্পী kk র অবদান। ভালো থাকুন মুন্নি ওরফে হর্ষালি মলহোত্রা, ভালো থাকুন শিল্পী kk।

whatsapp logo