whatsapp channel

Suman Dey: অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত, প্রেমিকাকে ধোঁকা দেওয়ার প্রসঙ্গে মুখ খুললেন সুমন!

অভিনেতা সুমন দে (Suman Dey)-র বিরুদ্ধে গত কয়েকদিন ধরে উঠেছে একের পর এক অভিযোগ। দীর্ঘদিনের বান্ধবী সুরভি স্যান্যাল (Survi Shanyal) -এর সাথে তাঁর বিচ্ছেদ হয়ে গিয়েছে। সুরভির অভিযোগ, তাঁকে চিট…

Avatar

Nilanjana Pande

অভিনেতা সুমন দে (Suman Dey)-র বিরুদ্ধে গত কয়েকদিন ধরে উঠেছে একের পর এক অভিযোগ। দীর্ঘদিনের বান্ধবী সুরভি স্যান্যাল (Survi Shanyal) -এর সাথে তাঁর বিচ্ছেদ হয়ে গিয়েছে। সুরভির অভিযোগ, তাঁকে চিট করেছেন সুমন। পাশাপাশি একসময়ের সহ-অভিনেত্রী দিয়া চক্রবর্তী (Diya Chakraborty)-র বাড়িতে মাঝরাতে মদ্যপ অবস্থায় হামলা করার অভিযোগও রয়েছে সুমনের বিরুদ্ধে। এতদিন মুখ খুলতে নারাজ ছিলেন তিনি। তবে এবার এই প্রসঙ্গে কথা বললেন সুমন।

সুমনের মতে, সম্পর্কে ভাঙা-গড়া থাকেই। এর আগেও একবার সুরভি ও সুমনের ব্রেক-আপ হয়েছিল। তবে পরে আবার তাঁদের সম্পর্ক জোড়া লাগে। কিন্তু কিছুদিন আগে ফেসবুকে সুরভি নিজেই ব্রেক-আপ ঘোষণা করেছেন। তবে সুমন জানান, তাঁর দিক থেকে বেশ কিছু সমস্যা হয়েছিল। অন্য কাউকে দোষ দিতে চাননি তিনি। নিজেকে সুরভির জীবনসঙ্গী হওয়ার যোগ্য মনে করেন না সুমন। অথচ ব্রেক-আপের কিছুদিন আগেও সুরভি ও সুমন একসাথে তাঁদের দেশের বাড়ি শিলিগুড়িতে ঘুরতে গিয়েছিলেন। তবে সুমন মনে করেন, তাঁদের জুটিকে অনেকে অপছন্দ করতেন। তাঁরাই চাননি সম্পর্কটা টিকে যাক।

তবে সুমনের মতে, সুরভ যথেষ্ট ভালো মেয়ে। তিনি জীবনসঙ্গিনী হওয়ার উপযুক্ত। বর্তমানে সুরভির হাতে কাজ নেই। কিন্তু সুমন বরাবর চান, সুরভির কেরিয়ারে গতি আসুক। তিনি আবারও কাজ করতে শুরু করুন। ব্রেক-আপ হয়ে গেলেও সুরভির জন্য চিন্তা হয় বলে জানালেন সুমন। ভালো কেরিয়ার তৈরির পাশাপাশি সুরভির বিবাহিত জীবন সুন্দর হয়ে ওঠার কামনা করলেন সুমন। দুই পরিবারের মত হল, অশান্তি নিয়ে দুই জনে একসাথে থাকার তুলনায় শান্তিতে আলাদা থাকা ভালো। তবে সুরভির সাথে আর সম্পর্ক জোড়া লাগার সম্ভাবনা নেই বলে মনে করেন সুমন। তবে অন্য কোনো মহিলার সাথে সম্পর্কে জড়ানোর কথা অস্বীকার করেছেন সুমন।

আপাতত নিজের কেরিয়ারে মন দিতে চান সুমন। এটাই তাঁর এই বছরের নিউ ইয়ার রেজোলিউশন। পাশাপাশি মা-বাবার সাথে সময় কাটাতে চান তিনি। বর্তমানে ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকে অভিনয় করছেন সুমন।

 

View this post on Instagram

 

A post shared by Suman Dey (@sumandey321)

whatsapp logo