BollywoodHoop Plus

Aryan Khan: মাদক বিতর্ক অতীত, ফের নাইটক্লাবে শাহরুখ পুত্র আরিয়ান, চুমুক দিলেন পানীয়ের গ্লাসে

গত বছর কর্ডেলিয়া মাদক কান্ডে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান খান(Aryan Khan)। তাঁর বিরুদ্ধে মাদক নেওয়ার অভিযোগ থাকলেও শারীরিক পরীক্ষা করে মাদকের প্রমাণ মেলেনি। ফলে মাত্র দুই মাস আগে আদালতের নির্দেশে বেকসুর খালাস পেয়েছেন আরিয়ান। এরপর থেকে তাঁকে মাঝে মাঝেই ‘মন্নত’ থেকে বেরোতে দেখা যাচ্ছে। সম্প্রতি তাঁকে দেখা গেল একটি নাইটক্লাবে।

সোমবার, মুম্বইয়ের নাইটক্লাবে মধ্যরাতের একটি পার্টিতে দেখা গেছে আরিয়ানকে। সেখানে তাঁকে উদ্দাম হয়ে পার্টি করার পরিবর্তে নিজের মতো করে সময় কাটাতে দেখা গিয়েছে। আরিয়ানের পরনে ছিল কালো টি-শার্ট ও মুখে কালো মাস্ক। শান্ত ভাবে মুখ থেকে মাস্ক নামিয়ে পানীয়তে চুমুক দিয়েছেন আরিয়ান। এর মধ্যেই তাঁর অনুরাগীদের ক্যামেরাবন্দী হয়েছেন তিনি। সেই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। গত 13 ই জুলাই আদালতের নির্দেশে এনসিবি-র তরফে আরিয়ানের পাসপোর্ট ফিরিয়ে দেওয়ার প্রস্তুতি চলছে। অর্থাৎ দেশের বাইরে অনায়াসেই যেতে পারবেন আরিয়ান।

গত বছর 3 রা অক্টোবর মধ্যরাতে এনসিবি-র একটি টিম কর্ডেলিয়া প্রমোদতরীতে অভিযান চালায়। কর্ডেলিয়ার ওই পার্টিতে সেই রাতে উপস্থিত ছিলেন আরিয়ান। তাঁকে লাগাতার জেরার পর গ্রেফতার করে এনসিবি। এরপর প্রায় এক মাস পুণের আর্থার রোড জেলে বন্দি ছিলেন আরিয়ান। শাহরুখ খান (Shahrukh Khan) ও গৌরী খান (Gauri Khan)-এর সাথে ভিডিও কলে কথা হত তাঁর। এরপর আরিয়ান জামিনে মুক্ত হলেও বিদেশের ইউনিভার্সিটিতে ফিল্ম নিয়ে পড়াশোনা করতে যেতে পারেননি তিনি।

বর্তমানে বলিউডের মাটিতেই ফিল্ম নিয়ে প্রশিক্ষণ নিচ্ছেন আরিয়ান। এছাড়াও আইপিএলের নীলামেও দেখা গিয়েছে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

whatsapp logo