ফের কবে টিভির পর্দায় ফিরবেন ভারতী! প্রকাশ্য রাস্তায় মুখ খুললেন জনপ্রিয় কমেডিয়ান

ভারতী সিং (Bharti singh) এশিয়ার মহিলা কমেডিয়ানদের মধ্যে অন্যতম। ভারতী এমনিতেই অনেকটা ওজন ঝরিয়ে খবরের শিরোনামে রয়েছেন। তার উপরে এবার তাঁকে দেখা গেল আংশিক লকডাউনে বাইরে বেরিয়ে শপিং করতে। ভারতীর…

HoopHaap Digital Media

ভারতী সিং (Bharti singh) এশিয়ার মহিলা কমেডিয়ানদের মধ্যে অন্যতম। ভারতী এমনিতেই অনেকটা ওজন ঝরিয়ে খবরের শিরোনামে রয়েছেন। তার উপরে এবার তাঁকে দেখা গেল আংশিক লকডাউনে বাইরে বেরিয়ে শপিং করতে।

ভারতীর এই ভিডিও সোশ্যাল মিডিয়ার আই ক্যান্ডি হয়ে উঠেছে। ভারতী গাড়ি থেকে নামতেই তাঁকে ঘিরে ধরেন পাপারাৎজির দল। মজাদার ভঙ্গীতে তাঁদের ভারতী বলেন তাঁকে শপিং করিয়ে দিতে। এরপর ‘মিনিসো’ শোরুমে ঢুকে যান তিনি। ‘মিনিসো’ একটি কোরিয়ান ব্র্যান্ড যেখানে এক ছাদের তলায় যথেষ্ট কম দামে আন্তর্জাতিক মানের জিনিস পাওয়া যায়।

ভারতী শোরুম থেকে বেরোতেই পাপারাৎজির দল তাঁকে বলেন, হাল্কা মুডে পোজ দিতে। এই কথা বলার পর ভারতীর মুখভঙ্গী দেখে হেসে ফেলেন সবাই। পথচলতি মহিলারা ভারতীকে দেখতে দেখতে যাচ্ছিলেন। অনেকেই জিজ্ঞাসা করেছেন, ভারতী-হর্ষ জুটিকে আবার কবে টেলিভিশনে দেখা যাবে! ভারতী জানিয়েছেন, খুব শীঘ্রই টেলিভিশনে ফিরছেন তিনি ও হর্ষ (Harsh limbachiya)। এদিন ভারতীর পরনে ছিল হলুদ রঙের সালোয়ার কামিজ ও ফ্লোরাল দোপাট্টা। করোনা বিধি মেনে মুখে ছিল মাস্ক। পথশিশুরাও ঘিরে ধরেছিল ভারতীকে। ভারতী তাদের সঙ্গেও ভালো ব্যবহার করেছেন। ভারতীকে পাপারাৎজিরা জিজ্ঞাসা করেছেন মন্দিরা বেদী (Mandira Bedi)-র স্বামী রাজ কোশল (Raj koshal)-এর মৃত্যু সম্পর্কে। ভারতী জানিয়েছেন, এই ঘটনা খুব দুঃখজনক। এভাবে রাজের চলে যাওয়া ইন্ডাস্ট্রি ও তাঁর পরিবারের জন্য একটি বিরাট ক্ষতি।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

ভারতী ও হর্ষ জুটিকে শেষবার দেখা গিয়েছিল কালার্স চ্যানেলের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে’ সঞ্চালনা করতে। রাঘব (Raghab) বরাবর এই শো সঞ্চালনা করছিলেন। কিন্তু তিনি করোনায় আক্রান্ত হওয়ার ফলে তাঁর পরিবর্তে শোয়ের সঞ্চালক হিসাবে এসেছিলেন ভারতী ও হর্ষ। তবে রাঘব সুস্থ হয়ে ফিরে এসেছেন শোতে। ভারতী ও হর্ষও বিদায় নিয়েছেন। শোনা যাচ্ছে, ‘বিগ বস’-এর আগামী সিজনে অংশগ্রহণ করবেন ভারতী ও হর্ষ।

Leave a Comment