whatsapp channel

Tamannaah Bhatia: ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে চাইতেন না তমন্না ভাটিয়া!

29 শে জুন থেকে নেটফ্লিক্সে স্ট্রিম হচ্ছে ‘দ্য লাস্ট স্টোরিজ টু’। নারীদের যৌনতা ও তাঁদের দৃষ্টিভঙ্গি নিয়ে তৈরি এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia)। ‘দ্য লাস্ট স্টোরিজ…

Avatar

Nilanjana Pande

29 শে জুন থেকে নেটফ্লিক্সে স্ট্রিম হচ্ছে ‘দ্য লাস্ট স্টোরিজ টু’। নারীদের যৌনতা ও তাঁদের দৃষ্টিভঙ্গি নিয়ে তৈরি এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia)। ‘দ্য লাস্ট স্টোরিজ টু’ তমন্নার কাছে তাঁর ট‍্যাবু ভেঙে দেওয়ার মাধ্যম। একসময় চুম্বন দৃশ্য বা অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে চাইতেন না তমন্না। কিন্তু ‘দ্য লাস্ট স্টোরিজ টু’-তে তিনি চুম্বন করেছেন অভিনেতা বিজয় বর্মা (Vijay Varma)-কে। হয়তো অনেকেই বলতে পারেন, এর মধ্যে কোনো নতুনত্ব নেই। কারণ তমন্না তাঁর প্রেমিককে চুম্বন করেছেন। কিন্তু ‘দ্য লাস্ট স্টোরিজ টু’-এর এই দৃশ্যের শুটিং যখন হয়, তখনও বিজয় ও তমন্না ছিলেন শুধুই বন্ধু। অন্তরঙ্গ দৃশ্য প্রসঙ্গে তাঁর সমস্যা নিয়ে সাম্প্রতিক সাক্ষাৎকারে মুখ খুলেছেন তমন্না।

তমন্না জানিয়েছেন, আর পাঁচজন মেয়ের মতোই পরিবারের সাথে বসে ফিল্মে যৌন দৃশ্য দেখতে অস্বস্তি বোধ হত তাঁর। এই ধরনের দৃশ্য দেখানো শুরু হলেই এদিক-ওদিক তাকাতেন তমন্না। এমনকি নিজের অভিনয় কেরিয়ারেও যৌন দৃশ্যে অভিনয় করতে চাননি তমন্না। কিন্তু পরে তিনি বুঝতে পেরেছেন, সকলের মতোই তাঁকেও ঘিরে ধরেছে এই সামাজিক ট‍্যাবু। কিন্তু ‘দ্য লাস্ট স্টোরিজ টু’ তা ভেঙে দিয়েছে। সমস্ত ট‍্যাবু কাটিয়ে পরিপূর্ণ শিল্পী হিসাবে নিজেকে প্রমাণ করেছেন তমন্না।

‘দ্য লাস্ট স্টোরিজ টু’-এর সেট থেকেই বিজয়ের সাথে তমন্নার আলাপ। তা প্রথমে শুধু বন্ধুত্ব হলেও পরবর্তী কালে পরিণত হয় প্রেমে। নববর্ষের পার্টি থেকে তাঁদের প্রথম অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এরপর একাধিক স্থানে তমন্না ও বিজয়কে একসাথে দেখা যেতে থাকে।

সাম্প্রতিক কালে তমন্না জানান, তিনি বিজয়কে ডেট করছেন। কারণ এই সম্পর্কে সবকিছুই অত্যন্ত সুন্দর ও স্বাভাবিক। বিজয়ের সাথে যথেষ্ট আনন্দে থাকেন বলে জানিয়েছেন তমন্না।

whatsapp logo