whatsapp channel

Madhumita Sarcar: রাত আড়াইটের সময় রাস্তায় কি করছেন অভিনেত্রী মধুমিতা!

মধুমিতা সরকার (Madhumita Sarcar)-কে সাধারণতঃ ক্যামেরার সামনেই দেখা যায়। শিশুশিল্পী হিসাবে একসময় অভিনয় শুরু করলেও বর্তমানে মধুমিতা টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম। যদিও এখনও কোনো ব্লকবাস্টার হিট উপহার দেননি…

Avatar

Nilanjana Pande

মধুমিতা সরকার (Madhumita Sarcar)-কে সাধারণতঃ ক্যামেরার সামনেই দেখা যায়। শিশুশিল্পী হিসাবে একসময় অভিনয় শুরু করলেও বর্তমানে মধুমিতা টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম। যদিও এখনও কোনো ব্লকবাস্টার হিট উপহার দেননি তিনি। মধুমিতা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। কিন্তু এবার ক্যামেরার পিছনে থেকেও সামনে থাকার ভিডিও শেয়ার করেছেন তিনি।

সমগ্র কলকাতা যখন ‘ডানকি’ জ্বরে কাবু, মধুমিতা সেই সময় একটি ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে, মুভি ক্যামেরা নিয়ে ভিডিও করতে। অপরদিকে মধুমিতাকে ঘিরে রয়েছেন কয়েকজন মানুষ যাঁদের দেখে মনে হচ্ছে, তাঁরা শুটিং ইউনিটের সদস্য। তাঁরা মধুমিতার এই মুহূর্ত তাঁদের মোবাইলে ভিডিও করছেন। মধুমিতার দেওয়া তথ্য অনুযায়ী, ভিডিওটি রাত আড়াইটের সময় তোলা। কিন্তু তার নেপথ্য সঙ্গীত হিসাবে বাজছে ইরানি বিয়ের গান ‘জামাল কুদু’। মধুমিতা ভিডিওটি শেয়ার করে জানিয়েছেন, শুটিং যাঁরা করেন, তাঁরা অন্য পৃথিবীর মানুষ। মধুমিতা যখন এই ক্যামেরায় শট তুলতে ব্যস্ত, সেই সময় তাঁর ডিওপি শট নিয়ে আলোচনায় ব্যস্ত ছিলেন। ফলে একটু সময় পেয়ে গিয়েছিলেন নায়িকা।

মধুমিতার মতে, তাঁদের পেশায় সূর্যাস্ত হয় না। তাঁরা সারাদিন কাজ করে যান। ফলে অধিকাংশ সময় তাঁদের মেন্টাল হেলথে প্রভাব পড়ে। কখনও অসুস্থ হয়ে পড়েন তাঁরা। তবু দর্শকদের ভালোবাসা তাঁদের অনুপ্রাণিত করে। অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন মধুমিতা।

আগামী দিনে তাঁকে দেখা যাবে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-তে। এই ফিল্মে মধুমিতার বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। ফিল্মটি প্রযোজনা করছে ‘ইনোভেটিভ ফিল্মস’।

whatsapp logo