whatsapp channel

Shanto-Srabanti: কলেজ পড়ুয়ার সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী! বাংলাদেশে শুরু তুমুল ‘বিক্ষোভ’

টলি পাড়ার শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) মানেই বিতর্ক, সমালোচনা। এবারে তিনি বিক্ষোভের (Bikkhov) মুখোমুখি হতে চলেছেন। তাও আবার এখানে নয়, বাংলাদেশে গিয়ে এক কলেজ পড়ুয়ার সঙ্গে রোম্যান্স করেন অভিনেত্রী। একসঙ্গে…

Avatar

টলি পাড়ার শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) মানেই বিতর্ক, সমালোচনা। এবারে তিনি বিক্ষোভের (Bikkhov) মুখোমুখি হতে চলেছেন। তাও আবার এখানে নয়, বাংলাদেশে গিয়ে এক কলেজ পড়ুয়ার সঙ্গে রোম্যান্স করেন অভিনেত্রী। একসঙ্গে ব্যাংককে গিয়েছেন।

ব্যাংককে গিয়ে গান নাচ রোম্যান্স সবই করেছেন চুটিয়ে শ্রাবন্তী। যার সঙ্গে রোম্যান্স করেছেন তিনি আবার একজন কলেজ পড়ুয়া। এদিকে যার সঙ্গে শ্রাবন্তী রোম্যান্স করেছেন তিনি এক সাক্ষাৎকারে বলেছেন যে সহশিল্পী হিসেবে নাকি শ্রাবন্তীর তুলনা হয় না। তার সঙ্গে শুটিংয়ের আগে প্রতিটি দৃশ্য নিয়ে তিনি আলোচনা করতেন। আশা করি বুঝেই গিয়েছেন এটি একটি সিনেমার নাম।

হ্যাঁ, আগামী ১০ ই জুন মুক্তি পাবে শ্রাবন্তী ও শান্ত খান অভিনীত বাংলা ছবি ‘বিক্ষোভ’। ছবির সমস্ত শ্যুটিং ঢাকা তে হয়েছে, এছাড়া দুটো গানের দৃশ্য শ্যুট হয়েছে ব্যাংককে। এই ছবিতে শ্রাবন্তী ও শান্ত খান ( Shanto Khan) ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয়ে রয়েছেন সাদেক বাচ্চু, রাহুল দেব, রজতাভ দত্ত, শুভশ্রী কর, সাবেরী আলমরা। উল্লেখ্য, শ্রাবন্তী এই নিয়ে দুটো বাংলাদেশী সিনেমা করলেন। ওপারের সুন্দরীরা যেমন এপারে এসে সিনেমা করছেন, তেমনই শ্রাবন্তী নিজেও ওপারে গিয়ে জনপ্রিয়তা বাড়াচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Shanto Khan (@shantokhan_1)

হাতে মাত্র আর এক দিন। আগামীকাল অর্থাৎ ১০ ই জুন মুক্তি পেতে চলেছে নতুন সিনেমা বিক্ষোভ। এই গল্পের প্লট হলো নিরাপদ সড়কের দাবি। ২০১৮ সালে নিরাপদ রাস্তার দাবিতে রাস্তায় নেমেছিল ঢাকার স্কুল-কলেজের পড়ুয়ারা। সেই সূত্র ধরেই এই সিনেমা তৈরি। আগামীকাল ভারত ও বাংলাদেশ মিলিয়ে ছবিটি মুক্তি পাচ্ছে সাড়ম্বরে।

whatsapp logo