Bengali SerialHoop Plus

Aindrila Sharma: ক্যান্সারকে হারিয়ে ছন্দে ফিরছেন ঐন্দ্রিলা শর্মা, দুর্দান্ত নেচে তাক লাগালেন সোশ্যাল মিডিয়ায়

তিনি বিজয়িনী। একবার নয়, দু-দু’বার মারণরোগ ক্যান্সারকে হারিয়েছেন তিনি। তিনি,ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। বাংলায় নায়িকাদের মধ্যে তাঁর মতো উচ্চশিক্ষিত খুব কম রয়েছেন। ইঞ্জিনিয়ারিং পাশ করার পর ঐন্দ্রিলা এসেছেন অভিনয় জগতে। তবে শুধু অভিনয়ই নয়, ঐন্দ্রিলা একজন দক্ষ নৃত্যশিল্পী। সম্প্রতি নিজের বাড়িতেই একটি ডান্স পারফরম্যান্সের ভিডিও শুট করেছেন ঐন্দ্রিলা।

তবে কোনও ফিল্ম, সিরিয়াল বা মিউজিক ভিডিওর জন্য নয়, একদমই খেয়ালখুশি মতো একটি ভিডিও শুট করেছেন ঐন্দ্রিলা। শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)-এর বিখ্যাত গান ‘মেঘের পালক, চাঁদের নোলক’-এর সাথে ডান্স পারফরম্যান্স করেছেন ঐন্দ্রিলা। তাঁর পরনে ছিল সবুজ রঙের কুর্তি ও অফ হোয়াইট রঙের লেগিংস। নিজেই এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ঐন্দ্রিলা লিখেছেন তাঁর ছন্দে ফিরে আসার কথা। ক্যান্সার আক্রান্ত হওয়ার পর কিন্তু ভেঙে পড়েননি ঐন্দ্রিলা। সব মেয়ের মতোই যেদিন কেমোথেরাপির জন্য চুল কাটতে হয়েছিল, সেদিন একটু মন খারাপ তাঁর হয়েছিল। কিন্তু পাশে ছিলেন তাঁর পরিবারের সদস্যরা ও প্রেমিক সব‍্যসাচী (Sabyasachi Chowdhury)।

ক্যান্সার আক্রান্ত হওয়ার পর চিকিৎসার জন্য ঐন্দ্রিলাকে দিল্লি নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে পৌঁছে গিয়েছিলেন সব‍্যসাচীও। অস্ত্রোপচার, কেমোথেরাপি ও রেডিয়েশনের পর ঐন্দ্রিলার সুস্থতার খবর তিনিই জানান সোশ্যাল মিডিয়াতে। সব‍্যসাচী, ঐন্দ্রিলাকে সুস্থ করে তোলার জন্য সকল চিকিৎসকদের ধন্যবাদ জানিয়েছেন। তবে প্রথমে দিল্লির অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হলেও ঐন্দ্রিলার সম্পূর্ণ চিকিৎসা হয়েছিল কলকাতার নারায়ণায় ও নারায়ণার অন্তর্গত আর.এন.টেগোর হাসপাতালে।

ক্যান্সারের চিকিৎসার জন্য চুল ছোট রাখতে হয়েছিল। তা অল্প বেড়েছে, তবে এখনও আশানুরূপ হয়নি। কিন্তু ফটোশুটের সময় উইগ পরতে রাজি হন না ঐন্দ্রিলা। প্রকৃতপক্ষে, এটাও ঐন্দ্রিলার বার্তা, আত্মবিশ্বাসের, লড়াইয়ের।

whatsapp logo