whatsapp channel

‘অপ্সরা আলী’ গানে ডান্স বাংলা ডান্সের মঞ্চে নাচলেন দেবলীনা কুমার, রইলো ভিডিও

গত ২২ মে থেকে শুরু হয়েছে জমজমাট নাচের রিয়্যালিটি শো Dance Bangla Dance 11.নতুন ছন্দে লিখব জীবন—এই মূল ভাবনাকে সামনে রেখেই শুরু হয় এই শো। প্রতি সপ্তাহেই থাকে নতুন নতুন…

Avatar

HoopHaap Digital Media

গত ২২ মে থেকে শুরু হয়েছে জমজমাট নাচের রিয়্যালিটি শো Dance Bangla Dance 11.নতুন ছন্দে লিখব জীবন—এই মূল ভাবনাকে সামনে রেখেই শুরু হয় এই শো। প্রতি সপ্তাহেই থাকে নতুন নতুন চমক। নৃত্যগুরু ও বিচারকদের গ্ল্যামারাস উপস্থিত এই অনুষ্ঠানের TRP বাড়িয়ে চলেছে ক্রমাগত।

এই শনি রবি ছিল Dance Bangla Dance 11 মঞ্চে কিছু চোখ ধাঁধানো পারফরম্যান্স। গুরু পূর্ণিমার বিশেষ দিনে আয়োজিত হয় গুরু শিষ্যের যুগলবন্দী পারফরম্যান্স। রিমঝিম, ওম, সৌমিলি ও দেবলীনা মঞ্চ মাতালেন তাদের শিষ্যদের সঙ্গে। এছাড়াও, এদিন মঞ্চে নিমন্ত্রিত ছিলেন অভিজ্ঞ ভরতনাট্যম শিল্পী থাঙ্কমণি কুট্টি। ইনি একজন ভারতীয় ভরতনাট্যম এবং মোহিনীত্তম উস্তাদ এবং বিশিষ্ট নৃত্যশিক্ষক ।

গুরু পূর্ণিমার বিশেষ দিনে দেবলীনা পা মেলালেন তার দুই শিষ্য মঞ্জুরী ও সুবীরের সঙ্গে। সেই নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনিতেই দেবলীনা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। প্রায় সময় নিজের ছবি বা ভিডিও আপলোড করেন। তবে এদিনের নাচের পারফরম্যান্সে দর্শকদের প্রশংসা উপচে পড়ছে অভিনেত্রীর কমেন্ট বক্সে। প্রসঙ্গত, দেবলীনা কুমার (devlina kumar), তাঁর পরিচয় শুধু অভিনেত্রী বা উত্তম কুমারের নাতবৌ নয় বা রাসবিহারীর তৃণমূল বিধায়ক দেবাশিস কুমারের মেয়ে হিসেবেও নয়, একই সঙ্গে তিনি একটি বিশ্ববিদ্যালয় এবং নিজস্ব নৃত্য প্রতিষ্ঠানের শিক্ষক।

দেবলীনা যেমন ফিটনেস ফ্রিক তেমনই ভালো নাচতে পারেন। মাঝে মধ্যে জিমের ছবি পোস্ট করেন অভিনেত্রী।কখনো কখনো নাচের ভিডিও পোস্ট করতেন দেবলীনা। বিশেষ করে তার রঙ্গবতি পারফরম্যান্স আজও দর্শকদের মন জুড়ে আছে। চলুন দেখে নিই দেবলীনার সেই অসাধারন পারফরম্যান্স।

Avatar