whatsapp channel

Pooja Mishra: ‘মাদক খাইয়ে আমার সতীত্ব নষ্ট করেছে’, শত্রুঘ্ন সিনহার কুকীর্তি ফাঁস করলেন পূজা

‘বিগ বস’-এর ঘরের প্রাক্তন প্রতিযোগী পূজা মিশ্র (Pooja Mishra)-কে হয়তো অনেকের মনে আছে। পূজা বিগ বসের ঘরের বাকি প্রতিযোগীদের সাথে সবসময়ই ঝগড়া করতেন। তিনি যতগুলি দিন বিগ বসের ঘরে ছিলেন,…

Avatar

Advertisements
Advertisements

‘বিগ বস’-এর ঘরের প্রাক্তন প্রতিযোগী পূজা মিশ্র (Pooja Mishra)-কে হয়তো অনেকের মনে আছে। পূজা বিগ বসের ঘরের বাকি প্রতিযোগীদের সাথে সবসময়ই ঝগড়া করতেন। তিনি যতগুলি দিন বিগ বসের ঘরে ছিলেন, তাঁকে কেউ হাসতে দেখেননি। প্রায় সবসময়ই তাঁর মুড অফ থাকত। পূজা অদ্ভুতদর্শন পোশাক পরতেন। তার ফলে তাঁকে নিয়ে আড়ালে অনেকেই মজা করতেন। এবার পূজা বিস্ফোরক অভিযোগ তুললেন শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)-র বিরুদ্ধে। তিনি জানালেন, সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)-র জন্য তিনি নিজের ভার্জিনিটি বিক্রি করতে বাধ্য হয়েছিলেন।

Advertisements

সম্প্রতি একটি সাক্ষাৎকারে পূজা মিশ্র জানিয়েছেন, তিনি ও শত্রুঘ্ন ভালো বন্ধু ছিলেন। কিন্তু শত্রুঘ্নর স্ত্রী পুনম সিনহা (Poonam Sinha)-র প্ররোচনায় ভেঙে যায় তাঁদের বন্ধুত্ব। এরপর বহুবার তাঁকে মাদক খাইয়ে, বেহুঁশ করে ফায়দা তুলেছেন শত্রুঘ্ন। এমনকি পুনম তাঁর উপর কালা জাদু অর্থাৎ তান্ত্রিক ক্রিয়া করেছেন। এছাড়াও পূজা জানিয়েছেন, শত্রুঘ্ন ও পুনমের জন্য তিনি পঁয়ত্রিশটি ফিল্ম থেকে বাদ পড়েছেন। তবে সোনাক্ষীর বিরুদ্ধে চমকে দেওয়ার মতো অভিযোগ করেছেন পূজা। তিনি জানিয়েছেন, তাঁর ভার্জিনিটি বিক্রি করে বলিউডে স্টারডম পেয়েছেন সোনাক্ষী।

Advertisements

Advertisements

এর আগে পূজা সলমান খান (Salman Khan) ও তাঁর ভাইদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন। বলিউডে ভিডিও জকি হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন পূজা। পাশাপাশি মডেলিং করতেন তিনি। ‘বিগ বস’-এর পঞ্চম সিজনে আসার পর বিগ বসের ঘরের অবস্থা কি হয়েছিল, তা তো আগেই লেখা হয়েছে। এছাড়াও 2013 সালে ‘ড্রিমজ: দ্য মুভি’ ও 2016 সালে ‘আম্মা’ ফিল্মে অভিনয় করেছিলেন তিনি।

Advertisements

বিগ বসের ঘরে পূজাকে সর্বদাই বলতে শোনা যেত, তাঁর অধিকাংশ রোজগার আসে তাঁর বুটিক থেকে। কিন্তু এখনও অবধি সেই বুটিকের কোনো খোঁজ পাওয়া যায়নি।

whatsapp logo
Advertisements