সমুদ্র সৈকতে বালি মাখলেন ঐন্দ্রিলা, সঙ্গী অঙ্কুশ, হট লুকে নেটদুনিয়ায় ভাইরাল হলেন অভিনেত্রী

রিয়েল লাইফের হট জুটিদের মধ্যে অন্যতম হলেন অঙ্কুশ আর ঐন্দ্রিলা। ১০ বছর ধরে সম্পর্ক থাকলেও একজন বড় পর্দাতে কাজ করেছেন তো আর এক জন ছোট পর্দাতে। তাতে অবশ্য সম্পর্কে কোনোদিন কোনো চিড় আসেনি। এবার এই দুজন নিজেদের কেমিস্ট্রি দেখাতে ফেব্রুয়ারিতে ‘ম্যাজিক’ দিয়ে বড় পর্দাতে আসেন। ম্যাজিক সিনেমা দিয়ে ঐন্দ্রিলা ও বড় পর্দাতে ডেবিউ করলেন। আর এই জুটির ফ্যানরাও এদের একসাথে দেখার জন্য বেশ ভালোভাবে উত্তেজিত ছিল। এই নতুন ছবি ‘ম্যাজিক’ পরিচালনা করেছেন রাজা চন্দ। অঙ্কুশ নিজের অভিনয় আর নাচ দিয়ে বড় পর্দার অভিনয়ে সকলের মন জয় করেছেন অনেক আগেই। এবার তাঁর গার্লফ্রেন্ডের পালা। যদিও ঐন্দ্রিলাকে অনেকে দুষ্টু চরিত্রে বেশি ভালোবাসে বাঙালী দর্শক। আর ছোটপর্দার নায়িকার অভিনয় দেখে মুুগ্ধ।

আর প্রথম সিনেমাতেই অভিনেত্রী বাজিমাত করলেন। বহু বছরের সম্পর্ক এবার সোজা ছাদনাতলায় যেতে চলেছে নতুন বছরেই। অভিনেতা অনির্বানের বিয়ের সময় নিজের বিয়ে সাড়ার কথা নিজেই ভাবুক হয়ে বলেছিলেন। ২০২১ এ বিয়ে করবেন বলেছিলেন। এবার নির্দিষ্ট তারিখ না বললেও মাস বলে দিয়েছেন। ডিসেম্বর মাসেই এই জনপ্রিয় জুটি গাঁটছাড়া বাঁধতে চলেছেন।তবে তাঁদের বিয়ের পিঁড়িতে বসতে দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছে টলিপাড়া সহ এদের ফ্যানরা। এই করোনা আবহে লিভ ইনও করেছেন তাঁরা। সেই সময় নিজেদের নানান খুনসুটির ভিডিও নিজেরাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। এবার এই দুষ্টু মিষ্টি সম্পর্ককেই বিয়ের রূপ দিতে আর বেশি সময় নেই।

বিয়ের আগে এই জুটি নতুন ফ্ল্যাট, সেই ফ্ল্যাটের দরজায় নিজেদের নেম প্লেট আর নতুন গাড়ি ও কিনে ফেললেন। নতুন ফ্ল্যাটে একসাথে থাকা শুরু করে দিয়েছেন। এর মধ্যে বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন। এর মধ্যেই এই জুটি প্রিওয়েডিং হানিমুন কাটাতে বিদেশে চলে গিয়েছেন। বছরের শুরুতে শিমলা, মানালী, পাঞ্জাব ঘুরে এলেও এবার নিজেদের প্রথম সিনেমা সাক্সস সেলিব্রেশনে চলে গেলে মালদ্বীপ। হ্যাঁ এই লাভ বার্ডস একান্তে সময় কাটাতে মালদ্বীপ পাড়ি দিলেন।

এই যুগল যে শুধু নিজেরাই মজা করেছেন তা নয়। নিজেদের ছবি, ভিডিয়ো শেয়ার করে সকলের সঙ্গে আনন্দটা ভাগ করে নিতে চেয়েছেন। দুজন দুজনের মতো নিজের অনুরাগীদের সাথে নানান ছবি দিচ্ছেন। কখনো ১ গ্লাস লেমোনেডের দাম ভারতীয় মুদ্রায় হাজার টাকা শুনে চোখ ট্যারা করেছেন। তো কখনো একসাথে ঘোরার ছবি দিচ্ছেন।

এবার আর এই যুগল একসাথে না ঐন্দ্রিলা নিজের হট অবতারে ছবি শেয়ার করলেন ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। একনজরে দেখে নেওয়া যাক।। কখনও প্রজাপতি আকৃতির অন্তর্বাসের ওপরে শুধু সাদা শ্রাগ পরে তো, কখনও আবার পুরো পিঠ খোলা সুইমিং কস্টিউমে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন। এবার অভিনেত্রী আবার বিচের মধ্যে কালো রঙের নেটের টপ পরে দোলনায় দোল খাচ্ছেন অভিনেত্রী। ভিতরের লাল-অন্তর্বাস সুস্পষ্ট। এইভাবে হট অবতারে হাজির হলেন টেলিভিশনের প্রিয় বৌমা দুষ্টু। নিমেষে ভাইরাল হয় এই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Leave a Comment