Hoop PlusTollywood

Rituparna Sengupta: গোলাপি অন্তর্বাস পরে জলকেলিতে মত্ত ঋতুপর্ণা, ছবি দেখে ঘাম ঝরলো পুরুষ ভক্তদের

যখন কথা হচ্ছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে নিয়ে ইন্সট্রাগ্রামে প্রতিটি ছবি যেন একেকটি হট কেকের মতন পৌঁছে যায় সকল অনুরাগী মানুষের কাছে। অভিনেত্রীকে দেখে কমেন্ট বক্স একেবারে কানায় কানায় পূর্ণ হল, প্রত্যেকে প্রশংসা করেছেন, অভিনেত্রী চেহারার এবং সৌন্দর্যের। বয়স যতই হোক না কেন রূপ ও লাবণ্য শরীরের পরতে পরতে ঝরে ঝরে পড়ছে।

তাকে এককথায় লাস্যময়ী, লাবণ্যময়ী, মোহময়ী অনেক বিশেষণেই বিশেষিত করা যায়। বেশ কিছুদিন আগেও দুধ সাদা শাড়ি পরে তিনি সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন ব্লাউজ ছাড়াই, তার অসাধারণ সুন্দর শরীর দেখে ভক্তগণ আবারও এমন রূপে অভিনেত্রীকে দেখতে চেয়েছিলেন, তাই তো অভিনেত্রীর কথা রাখলেন, আবারো তিনি ব্লাউজ ছাড়াই ভক্তদের সামনে এলেন।

সম্প্রতি তার খোলা পিঠের ছবি দেখে ভক্তগণ একেবারে পাগল হয়ে গেছে পিঠ থেকে কোমর পর্যন্ত তার শরীরে কিছুই নেই, শাড়ি সামনের দিকে জড়ানো তাকে দেখতে ভীষণ সুন্দর লাগছে। এই বয়সেও তার এত রূপ লাবণ্য দেখে সত্যিই আপনি চোখ ফিরিয়ে বেশি করতে পারবেন না চুল খোঁপা করেছেন। সবচেয়ে সুন্দর লাগছে, তার আই মেকআপ এবং সমস্ত মেকআপ সব মিলিয়ে তিনি বেশ লাস্যময়ী এবং মোহময়ী হয়ে ধরা দিয়েছেন, কমেন্ট বক্সে ভরে উঠেছে প্রশংসার বন্যা।

তবে এখানেই শেষ নয় তিনি এই গরম থেকে বাঁচতে সুইমিং পুলে জলকেলিতে মেতে উঠেছেন এমন ছবি সম্প্রতি শেয়ার করেছেন। সাথে পরেছেন একটি সুন্দর বেবি পিং কালারের অন্তর্বাস, যা পরে বেশ আনন্দের মুডে রয়েছেন, বাইরে যা গরম পড়েছে তাতে সাধারণ মানুষ থেকে শুরু করে অভিনেতা অভিনেত্রীদেরও ভীষণ কষ্ট হচ্ছে। তাইতো এসি থেকে বেরিয়ে এসে সুইমিং পুলের মধ্যে প্রকৃতির সঙ্গে একটু সময় কাটাতে চাইছেন অভিনেত্রী, এখানে গোলাপি রঙের অন্তর্বাসে তিনি ভীষণ মোহময়ী হয়ে উঠেছেন, তার সদা হাস্যমুখী চেহারা দেখে বোঝাই যাচ্ছে, তিনি ভীষণ এনজয় করছেন।

আপনি যদি ছবিটি দেখতে বেস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই ছবিটি।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক