whatsapp channel

Porimoni: ‘এত সাহস কার’, পরীমণি কাণ্ডে মুখ খুললেন গায়ক নচিকেতা

সম্প্রতি জেল থেকে জামিনে ছাড়া পেয়েছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি (Porimoni)। কিন্তু তিনি জেলে থাকাকালীন তাঁকে নিয়ে কম বিতর্ক হয়নি। এমনকি প্রশ্ন উঠেছে তদন্তকারী অফিসার মহম্মদ গোলাম সাকলায়েন (Mohammed Golam Saklayen)-এর…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি জেল থেকে জামিনে ছাড়া পেয়েছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি (Porimoni)। কিন্তু তিনি জেলে থাকাকালীন তাঁকে নিয়ে কম বিতর্ক হয়নি। এমনকি প্রশ্ন উঠেছে তদন্তকারী অফিসার মহম্মদ গোলাম সাকলায়েন (Mohammed Golam Saklayen)-এর সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়েও। তাঁদের অন্তরঙ্গ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ফলে জেল থেকে বেরিয়েও পরীমণি শান্তিতে নেই। এবার তাঁর পাশে দাঁড়ালেন বিখ্যাত গায়ক নচিকেতা (Nachiketa)।

 

View this post on Instagram

 

A post shared by Pori Moni (@pori.moni.902)

6 ই সেপ্টেম্বর নচিকেতার ‘এত সাহস কার’ গানটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী পরীমণি। সেই গানের দুটি লাইন “তোমার মন খারাপের কারণটা কে? এত সাহস কার? …..তাকে আকাশ থেকে এই মাটিতে নামানো দরকার।“ পরীমণিকে লড়াইয়ের রসদ যোগান দিয়েছে। অপরদিকে এদিন নচিকেতা বলেছেন, ব্যক্তিগত ভাবে পরীমণিকে তিনি পছন্দ করেন। কারণ তাঁর সাহস ও স্পষ্টবাদীতা নচিকেতার ভালো লাগে। পরীমণি যেভাবে নিজের দেশের পুঁজিবাদের বিরুদ্ধে মুখ খুলেছেন, তা খুব একটা সহজ নয়। নচিকেতার গান পরীমণিকে অনুপ্রাণিত করেছে জেনে নচিকেতার ভালো লেগেছে।

কিছুদিন আগে পরীমণি জানিয়েছেন, তাঁর লড়াইয়ের শক্তি যুগিয়েছে তাঁর দাদু শামসুল হক গাজীর (Shamsul Haq Gaji)-র একটি চিঠি। কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে থাকার সময় এই চিঠি এসে পৌঁছায় তাঁর হাতে। পরীমণি সেই চিঠি নিজের কাছে যত্ন করে রেখে দিয়েছেন। শৈশবে পিতৃমাতৃহীন পরীমণিকে বড় করেছেন তাঁর দাদু।

Porimoni: 'এত সাহস কার', পরীমণি কাণ্ডে মুখ খুললেন গায়ক নচিকেতা

বাবা-মাকে ছোটবেলায় হারানোর পর পরীমণির শৈশব কেটেছে পিরোজপুরের ভান্ডারিয়ার সিংহখালি গ্রামে নানার বাড়িতে। বাংলাদেশের সংবাদমাধ্যমে পরীমণি জানিয়েছেন, গ্রেফতার হওয়ার পর তাঁর দাদু তাঁকে যে চিঠি দিয়েছিলেন, শত প্রতিকূলতা সত্ত্বেও তিনি সেই চিঠিটি অক্ষত রেখেছেন। এই চিঠিই তাঁর জীবনীশক্তি।

 

View this post on Instagram

 

A post shared by Pori Moni (@pori.moni.902)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media