whatsapp channel

Bollywood: মেয়েকে বুকে জড়িয়ে স্বামীর পাশে অনুষ্কা, ফুটে উঠল ক্যামেরাবন্দি মাতৃত্বের ছবি

ভারত করোনা মুক্ত হয়নি। ভারতের বাইরে বিভিন্ন দেশে এখনও করোনার তৃতীয় ও চতুর্থ ঢেউ চলছে। ভারতে দ্বিতীয় ঢেউ চলাকালীন বিভিন্ন রাজ্যে চলছে আংশিক লক ডাউন, এবং চলছে ভ্যাকসিন প্রক্রিয়া। এরইমধ্যে…

Avatar

HoopHaap Digital Media

ভারত করোনা মুক্ত হয়নি। ভারতের বাইরে বিভিন্ন দেশে এখনও করোনার তৃতীয় ও চতুর্থ ঢেউ চলছে। ভারতে দ্বিতীয় ঢেউ চলাকালীন বিভিন্ন রাজ্যে চলছে আংশিক লক ডাউন, এবং চলছে ভ্যাকসিন প্রক্রিয়া। এরইমধ্যে শুরু হতে চলেছে বিদেশের মাটিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল।

আগামী ১৮ জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে সাউদাম্পটনে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ভারতীয় ক্রিকেট দল। ইংল্যান্ডের মাটিতে হবে ক্রিকেট। আজ ভারতীয় ক্রিকেটাররা পৌঁছে গেছেন বিদেশের মাটিতে। এবারের ইংল্যান্ড সফরে ক্রিকেটাররা তাঁদের পরিবার নিয়ে যেতে পারবেন বলে জানা গিয়েছে। সেই জন্যেই এইবার বিরাটের সঙ্গে দেখা গেল অনুষ্কা ও তাদের একমাত্র খুদে কন্যা ভামিকাকে। অনুষ্কা তাদের কন্যাকে ক্যামেরার সামনে আনবেন না, তাই বুকে আগলে মেয়েকে নিয়ে চললেন স্বামীর সঙ্গে বিদেশের মাটিতে।

এমনিতেই অনুষ্কা বরাবর বিরাটের সমর্থনে মাঠে যান। এবারেও করোনা নিয়ম বিধি মেনেই স্বামীকে সঙ্গ দিতে চললেন তিনি। হ্যাঁ, এই বছর বিরাট-রোহিতদের সমর্থনে মাঠে থাকবেন অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও রীতিকা সজদেরা (Ritika Sajdeh)।

করোনা থাকাকালীন বিদেশের মাটিতে পা রাখছে টিম ইন্ডিয়া। কি কি নিয়ম বিধি রইল তাদের জন্য? সূত্রের খবর, ব্রিটিশ সরকার ও ইংল্যান্ডের জন স্বাস্থ্য বিভাগের সঙ্গে আলোচনার পর বায়ো-সেফটি বিধি তৈরি করা হয়েছে। এদিন ভারতীয় ক্রিকেট দল ইংল্যান্ডে গেল চার্টার বিমানে চেপে। প্রত্যেককে নেগেটিভ আরটি-পিসিআর রিপোর্ট সঙ্গে রাখতে হয়েছে। বিমানবন্দরে নামার পরেই বিরাটরা হ্যাম্পশায়ার বোলের অনসাইটে হোটেলে পৌঁছে যাবেন। তারপর ওখানে গিয়ে একটা নির্দিষ্ট সময় পর্যন্ত আইসোলেশনে থাকতে হবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media