whatsapp channel

Ranveer-Anushka: একে অপরকে চোখে হারাতেন, তবু কেন সম্পর্ক ভাঙলো রণবীর-অনুষ্কার!

বলিউডের জনপ্রিয় হিন্দি ফিল্ম ‘ব্যান্ড, বাজা, বারাত’-এর মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন রণবীর সিং (Ranveer Singh)। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। দর্শকদের নজর কেড়ে নিয়েছিল এই…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বলিউডের জনপ্রিয় হিন্দি ফিল্ম ‘ব্যান্ড, বাজা, বারাত’-এর মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন রণবীর সিং (Ranveer Singh)। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। দর্শকদের নজর কেড়ে নিয়েছিল এই জুটি। রণবীর ও অনুষ্কার অনস্ক্রিন রসায়ন যথেষ্ট পছন্দ হয়েছিল বলিউডের প্রযোজক ও পরিচালকদের। ‘কফি উইথ করণ’-এও একসাথে আমন্ত্রিত ছিলেন অনুষ্কা ও রণবীর। তবে রণবীর যতটা প্রাণচঞ্চল, অনুষ্কাকে ততটাই গম্ভীর থাকতে দেখা যেত। কিন্তু তবু এই জুটির অফস্ক্রিন রসায়ন নিয়ে ছড়িয়েছিল গুঞ্জন। কিন্তু রণবীর বা অনুষ্কা কোনোদিনই সেই গুঞ্জনে সীলমোহর দেননি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

Advertisements

সিমি গ্রেওয়ালের (Simi Grewal)-এর টক শোয়ে এসে তাঁদের সম্পর্কের সত্যতা প্রকাশ করেছিলেন অনুষ্কা। তিনি নিজেও জানেন, রণবীরের সাথে তাঁর অনস্ক্রিন রসায়ন যথেষ্ট সুন্দর। কিন্তু অফস্ক্রিন তিনি রণবীরকে পছন্দ করেন না। এমনকি কখনও সখনও রণবীরের উপর রেগে গেলে অনুষ্কার মনে হত, তিনি যদি নায়ককে খুন করে দিতে পারতেন। তবে রণবীর পুরুষ হিসাবে যথেষ্ট আকর্ষণীয় বলে মনে করেন অনুষ্কা। প্রকৃতপক্ষে, তাঁদের দুইজনের জীবনবোধ আলাদা বলে জানিয়েছেন তিনি। রণবীর যথেষ্ট বাস্তববাদী যা নন অনুষ্কা। ফলে রণবীরের সাথে তাঁর সম্পর্ক টিকতে পারে না।

Advertisements

অনুষ্কার মতে, তাঁরা দুইজনেই যথেষ্ট ভালো মনের মানুষ। তবে অনুষ্কার জীবনে এমন পুরুষের দরকার যে তাঁকে শান্ত করার কৌশল জানবেন। অনুষ্কা যখন এই সাক্ষাৎকার দিয়েছিলেন, সেই সময় বিরাট কোহলি (Virat Kohli)-র সাথে তাঁর বিয়ে হয়নি। তবে এই সাক্ষাৎকারের কিছুদিন পর বিরাটের সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন তৈরি হয়। বহু চড়াই-উতরাই পেরিয়ে সাতপাকে বাঁধা পড়েন তাঁরা। 2021 সালে জন্ম হয় অনুষ্কা ও বিরাটের কন্যাসন্তান ভামিকা (Bhamika)-র।

Advertisements

অপরদিকে রণবীরের সাথে বিয়ে হয়েছে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-এর। তাঁদের বিয়ের বয়সও পাঁচ বছর গড়িয়ে গিয়েছে।

whatsapp logo
Advertisements