whatsapp channel

Web Series: ভাইকে দিয়েই স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক করায় স্বামী, একা দেখে এই সিরিজের মজা নিন

বিনোদন জগতে ক্রমেই আধিপত্য বিস্তার করছে ওয়েব সিরিজ (Web Series)। দর্শকদের একাংশের মতে, অদূর ভবিষ্যতে বিষোদনের মূল মাধ্যম হয়ে উঠতে পারে ওয়েব সিরিজ। সবথেকে বেশি দর্শকও থাকতে পারে ডিজিটাল প্ল্যাটফর্মের।…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদন জগতে ক্রমেই আধিপত্য বিস্তার করছে ওয়েব সিরিজ (Web Series)। দর্শকদের একাংশের মতে, অদূর ভবিষ্যতে বিষোদনের মূল মাধ্যম হয়ে উঠতে পারে ওয়েব সিরিজ। সবথেকে বেশি দর্শকও থাকতে পারে ডিজিটাল প্ল্যাটফর্মের। আসলে ওয়েব সিরিজের জনপ্রিয়তা পাওয়ার বেশ কিছু কারণও রয়েছে। প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার থেকে বাড়িতে বসে সিনেমা বা ওয়েব সিরিজ দেখাটা অনেক বেশি স্বাচ্ছন্দ্যের অনেকের কাছে। এর জন্য রয়েছে একাধিক OTT প্ল্যাটফর্ম। তবে অ্যাডাল্ট কনটেন্টের বাড়তে থাকা চাহিদার কথা মাথায় রেখে নতুন পুরনো মিলিয়ে বেশ কিছু OTT প্ল্যাটফর্ম চর্চায় উঠে এসেছে।

অ্যাডাল্ট ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ বেড়েছে চোখে পড়ার মতো করে। একদিকে যেমন প্রচুর নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে বেশ কিছু প্ল্যাটফর্ম। ঘনিষ্ঠ দৃশ্য, শয্যাদৃশ্যে ভরা এই ওয়েব সিরিজ গুলি অবশ্য সব দর্শকদের জন্য নয়। শুধুমাত্র ১৮+ বয়সের দর্শকদের জন্য তৈরি এই বিশেষ ওয়েব সিরিজ গুলির নাম ‘এরোটিক’ সিরিজ। প্রথম সারির প্ল্যাটফর্মগুলি ছাড়াও বর্তমানে আরো বেশ কিছু OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে শুধুমাত্র এই ধরণের সিরিজগুলিই দেখতে পাবেন দর্শকরা। অনেক সিরিজ রয়েছে যেগুলো বিনামূল্যেই দেখা যাবে। শুধু কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন।

Web Series: ভাইকে দিয়েই স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক করায় স্বামী, একা দেখে এই সিরিজের মজা নিন

ULLU, KOOKU, প্রাইম শট, MX player এর মতো OTT প্ল্যাটফর্ম গুলিতে উঁকি দিলেই চোখে পড়বে এমন বহু বোল্ড কনটেন্ট। এই প্রতিবেদনেও খোঁজ রইল এমনি একটি ওয়েব সিরিজের যা সপ্তাহান্তে একান্তে বসে দেখার জন্য একেবারে উপযুক্ত। ওয়েব সিরিজটির নাম ‘দেবর কি মস্তি’, যা লঞ্চ হয়েছে অতরঙ্গি প্ল্যাটফর্মে। মাত্র কিছুক্ষণ আগে মুক্তি পাওয়া ওয়েব সিরিজটির ট্রেলার এখনো পর্যন্ত কয়েক হাজার মানুষ দেখে ফেলেছেন। তাদের মধ্যে একজন হয়ে যান আপনিও।

সিরিজের গল্প অনুযায়ী, এক ব্যক্তি তার সুন্দরী স্ত্রীকে নিয়ে সন্দেহ করে। তার সন্দেহ, তার আপন ভাই তার স্ত্রীকে কুনজরে দেখে। তাই একদিন নিজের ভাইকেই সে বলে, তার বৌদির সততা পরীক্ষা করতে। শেষমেষ কী হবে তা জানা যাবে আগামী ১৭ ফেব্রুয়ারি সিরিজটি মুক্তি পেলে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই