whatsapp channel

Web Series: প্রতিবন্ধী যুবকের সঙ্গে ঘনিষ্ঠতা, শরীরে শিহরণ জাগাবে উল্লুর এই রোমান্টিক ওয়েব সিরিজ

বর্তমানে মানুষের চরম ব্যস্ততার মাঝে বেশ জনপ্রিয়তা লাভ করেছে ওয়েব দুনিয়া। আর এই কেন দুনিয়াকে বাঁচিয়ে রেখেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। 'হট' এবং 'বোল্ড' দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমানে মানুষের চরম ব্যস্ততার মাঝে বেশ জনপ্রিয়তা লাভ করেছে ওয়েব দুনিয়া। আর এই কেন দুনিয়াকে বাঁচিয়ে রেখেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে।

সম্প্রতি এরকম আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার এমনই এক ওয়েবসিরিজ রিলিজ হতেই সাড়া পড়ল সামাজিক মাধ্যমে। ‘প্রাইমশটস’ প্ল্যাটফর্মের এই সিরিজ এখন বিখ্যাত হয়েছে গোপনেই।

বিগত সময় থেকেই ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মটি জনপ্রিয় হয়ে উঠেছে সাহসী সব সিরিজের জন্য। আর এই প্ল্যাটফর্মের ‘পালংগ তোড়’ সিরিজের ‘জরুরত’ এপিসোডের দ্বিতীয় ভাগ কয়েকমাস আগেই রিলিজ হয়েছে। এই ভাগের গল্প একটু অন্যরকম। সিরিজের ট্রেলার ইতিমধ্যে লঞ্চ হয়েছে। ট্রেলারে যেটুকু দেখানো হয়েছে, তাতে করে সিরিজের গল্প মূলত এই সিরিজের চরিত্রদের কামনা বাসনাকে ঘিরেই তৈরি হয়েছে। গল্প মূলত যেমন তাতে করে বলা যায় যে এক প্রতিবন্ধীর সেবা করতে করতে তাকে ভালোবেসে ফেলে এক কাজের মেয়ে। তারপর এই ভালোবাসার পরিণতি নিয়েই তৈরি হয়েছে গল্পটি। তবে আপাতত সিরিজের গল্পে টুইস্ট রেখেছেন নির্মাতারা, এমনটা স্পষ্ট বোঝা যাচ্ছে।

এই সিরিজে অভিনয় করে সাড়া ফেলেছেন সব কলাকুশলীরা। এই সিরিজে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অভিজ্ঞ এক ওটিটি অভিনেত্রী। এছাড়াও অনেক উদীয়মান শিল্পী অভিনয় এই সিরিজে অভিনয় করেছেন। এইসব কারণেই সিরিজটি কমবয়সী দর্শকদের মধ্যে ব্যাপকভাবে সাড়া ফেলেছে। সিরিজটি দেখতে হলে আপনাকে ‘উল্লু’-এর সাবস্ক্রিপশন চার্জ দিতে হবে। তাই শীতের রাতে একদমই মিস করবেন না এমন মশলাদার ওয়েবসিরিজ।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা