Hoop StoryHoop VideoHoop Viral

Ranu Mondal: প্রকাশ্যে এলো রানু মন্ডল-হিরো আলমের প্রথম রোমান্টিক গান, মুহূর্তে ভাইরাল ভিডিও

ইন্টারনেট সেনসেশন রানু মন্ডল আরেকটি গানের ভিডিও নিয়ে ফিরে এসেছেন এবং এবার তিনি বাংলাদেশের সুপারস্টার হিরো আলমের সাথে কাজ করেছেন। কয়েকদিন আগে, আলম তাদের গান তুমি ছাড়া আমি রেকর্ডিং সেশনের একটি ভিডিও শেয়ার করেছিলেন, যা ইউটিউবে ভাইরাল হয়েছে।

হিরো আলম, বাংলাদেশের একজন জনপ্রিয় ব্যক্তিত্ব গত বছরের নভেম্বরে রানু মণ্ডলের সঙ্গে তার গানেলমর কথা ঘোষণা করেছিলেন। আলমের ইউটিউবে শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে যে এই জুটি তাদের প্রথম গান একসঙ্গে রেকর্ড করছে, একটি রেকর্ডিং স্টুডিওতে। উভয় গায়ক গায়িকাই লাল পোশাক পরে এবং তারা একসাথে সুরেলা গানটি গাইতে হাসতে হাসতে থাকে।

রানু মন্ডল, এটি এমন একটি নাম যা রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছে। রানু মন্ডল কিছু সময়ের জন্য ইন্টারনেটে আধিপত্য করেছিলেন, তারপরে হঠাৎ সোশ্যাল মিডিয়া থেকে উধাও হয়ে যান। কিন্তু, আজকাল আবারও তাকে ইন্টারনেটে খুব স্টাইলিশ অবতারে দেখা যাচ্ছে। এবার তাকে একটি বিখ্যাত গানে বাংলা বেনারসি শাড়ি পরতে দেখা গেছে, তবে ট্রোলাররা এবারও তাকে অনেক ট্রোল করেছে।

ইন্টারনেট সেনসেশন হয়ে ওঠা রানু এখন সবচেয়ে ভাইরাল এবং পছন্দ করা গানের জন্য ট্রোলড হচ্ছেন। এই ভিডিওতে রানু মন্ডল তার কণ্ঠে কাচা বাদাম গানটি গাওয়ার চেষ্টা করছেন। রানুর পোস্ট করা এই ভিডিওতে ট্রোলাররা নির্মমভাবে তার সমালোচনা করছে এবং তাকে নিয়ে মজা করছে।

whatsapp logo