Hoop VideoHoop Viral

VIRAL: বদ্ধ বেডরুমে লাস্যময়ী তনুশ্রীকে পেয়ে গরম হয়ে উঠলেন রাকেশ, ঘুম কাড়বে জুটির কেমিস্ট্রি

বাংলা, হিন্দি ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি এখন গোটা দেশের নজর কাড়ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবিতে অভিনয়, থেকে গানের সাহসী দৃশ্য, সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়ে যান। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার আবেদনময়ী দৃশ্য। এই একজোড়া কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে নবাগত নায়ক হিসেবে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা রাকেশ মিশ্র (Rakesh Mishra)। এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, বলিউডের সমসাময়িক কোনো অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেত্রী হলেন তনুশ্রী চ্যাটার্জী (Tanushree Chatterjee)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়।

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। ‘বরফ কে পানি’ নামের এই গানে রোমান্স করতে দেখা গেছে নায়ক নায়িকাকে। এই গানে শুরুতেই একটি বদ্ধ বেডরুমে ঢুকতে দেখা যাচ্ছে নায়িকাকে। নায়িকার পরণে রয়েছে স্লিভলেস ব্লাউজ ও লাল রংয়ের ফিনফিনে শাড়ি। বিছানায় উঠেই তিনি শুয়ে থাকা অবস্থায় নায়ককে উত্তেজিত করতে শুরু করলেন শরীরের মোচড় দেখিয়ে। একে অপরকে জড়িয়ে নির্জন রোমান্সে মগ্ন হলেন তারা। গানটির পরতে পরতে তাদেরকে একে অপরের কাছাকাছি আসতে দেখা গেছে।

খোদ নায়ক রাকেশ মিশ্র ও কল্পনার গাওয়া এই গানটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে ইউটিউবে। ‘বিগ স্টার ভোজপুরী’ নামের একটি চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে ‘দিল হ্যায় কি মানতা নেহি’ ছবির গানের এই ভিডিওটি। গানের ভিউ ছাড়িয়েছে মিলিয়নে। দর্শকরা ভিডিওটি বেশ পছন্দ করেছেন, তা ভিডিওর কমেন্ট বক্সে নজর দিলেই বোঝা যাবে পরিষ্কারভাবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা