Advertisements

Short Film: ভাসুরের প্রেমে পড়ে নিষিদ্ধ সম্পর্কে জড়ালেন বৌদি, ঘনিষ্ঠ দৃশ্যের বিনোদনে ভরপুর এই শর্টফিল্ম

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

ওয়েব সিরিজ (Web Series) এবং শর্ট ফিল্ম (Short Film) দেখতে পছন্দ করেন না এমন মানুষ খুব কমই আছেন। বিনোদন প্রেমীরা প্রায় সব ধরণের বিনোদনই উপভোগ করে থাকেন। তবে যুগ এগোনোর সঙ্গে সঙ্গে মানুষের হাতে সময় কমছে। প্রতিদিনের কর্মব্যস্ততা আর ইঁদুর দৌড়ের মাঝে নাটক, থিয়েটার দেখা কিংবা প্রেক্ষাগৃহে কোনো সিনেমা দেখার সময় আর নেই অধিকাংশ মানুষের কাছে। ক্ষণিকের অবসরে বা কাজের শেষে ক্লান্ত মানুষ খোঁজে বাড়ির মধ্যে এক আরামদায়ক কোণ। তখন হাতে উঠে আসে স্মার্টফোন আর তার মধ্যে নানান মজাদার কনটেন্ট।

এই কনটেন্ট গুলির মধ্যেই অন্যতম ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্ম। করোনার সময় থেকেই ওয়েব সিরিজের জনপ্রিয়তা বাড়তে শুরু করে দর্শক মহলে। ঘরবন্দি মানুষ হাঁপিয়ে উঠে বিনোদন খুঁজতে নির্ভর করেছিল ডিজিটাল মিডিয়ার উপরে। OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে তারপর থেকেই। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু বিশেষ প্ল্যাটফর্ম রয়েছে যেখানে এই ধরণের সিরিজ রয়েছে অঢেল। আর শর্ট ফিল্ম দেখার জন্য সবথেকে ভালো প্ল্যাটফর্ম হল ইউটিউব।

Read More: ব্রণর সমস্যা দূর করুন সম্পূর্ণ ঘরোয়া চারটি উপায়ে

সম্প্রতি একটি আর্ট ফিল্ম বেশ চর্চায় উঠে এসেছে নেট মাধ্যমে। আর্ট ফিল্মটির নাম ‘হ্যান্ডসাম জেঠজি’। কয়েক মিনিটের ভিডিওতে অধিকাংশ সময়ই জুড়ে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্য যা একান্তে বসে উপভোগ করাই বাঞ্ছনীয়। পরিবারের সকলের সঙ্গে বসে দেখা সম্ভব নয় এই ধরণের আর্ট ফিল্ম। একান্ত সময়ে বসে দেখার জন্যই বানানো এই ঘরানার বিনোদন।

Read More: দীঘা-পুরী আর নয়, মাত্র ৪৫ টাকায় ঘুরে আসুন সমুদ্র থেকে

‘ইশারা চ্যানেল’ নামে ইউটিউব চ্যানেলে মাত্র কিছুদিন আগেই শেয়ার করা হয়েছে ভিডিওটি। এখনো পর্যন্ত ১৩ লক্ষ ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে। নেটিজেনরাও বেশ উপভোগ করছেন আর্ট ফিল্মটি। আসলে নেট পাড়ায় বিভিন্ন ভাষার বিভিন্ন ধরণের ভিডিও শেয়ার করা হয়, যেগুলি নেটিজেনদের চোখে পড়া মাত্রই ছড়িয়ে যায় সর্বত্র। হয়ে যায় ভাইরাল। এই শর্ট ফিল্মটিও একই গোত্রের যা দর্শকরা বেশ পছন্দ করছেন। কার্যত প্রায় প্রতি মিনিটে লাফিয়ে লাফিয়ে ভিউ বাড়ছে এই আর্ট ফিল্ম বা শর্ট ফিল্মে।

Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow