whatsapp channel
Hoop ViralRegional

পবনের সঙ্গে রোম্যান্স অতীত, কালো রঙের শর্টস পরে শরীরচর্চায় মগ্ন অক্ষরা সিং

অক্ষরা সিং (Akshara Singh) ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ‘শেরনি’। পবন সিং (Pawan Singh)-এর বিপরীতে তাঁর একাধিক ফিল্ম ব্লকবাস্টার হলেও অক্ষরা যথেষ্ট স্বতন্ত্র নায়িকা। তিনি গড়পড়তা ভোজপুরি নায়িকাদের মতো নন। তিনি সব ধরনের পোশাকে সাবলীল। তবে ইদানিং অক্ষরা মন দিয়েছেন ওয়ার্কআউটে। কারণ ক্রমশ বিস্তৃতি বাড়ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেই ইঙ্গিত দিয়েছেন ভোজপুরি তারকা খেসারিলাল যাদব (Kheshari lal Yadav)। আন্তর্জাতিক স্তরে পৌঁছে গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। ফলে তারকাদের অবশ্যই আকর্ষণীয় হতে হবে। এই কারণে অক্ষরাও নিজের ফিটনেস বাড়াতে উদ্যোগী হয়েছেন। সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের ওয়ার্কআউট রিল শেয়ার করেছেন অক্ষরা।

‘বম্বাস্টিক’ গানের সাথে বানানো এই রিলে অক্ষরাকে দেখা যাচ্ছে ওয়েট ট্রেনিং করতে। তাঁর পরনে রয়েছে কালো রঙের জিম শর্টস ও লাল রঙের স্লিভলেস টপ। টপটি ওভারসাইজড। মুখে মেকআপের লেশমাত্র নেই। চুলে বাঁধা বিনুনি। পায়ে রয়েছে গ্রে রঙের স্নিকার্স। ভিডিওটি শেয়ার করে অক্ষরা লিখেছেন, নিজেকে তৈরি করছেন তিনি। ক্যাপশনের সাথে জুড়েছেন জ্বলন্ত আগুনের ইমোজি। ভিডিওতে ভেসে উঠেছে ইংরাজি ‘স্টে স্ট্রং’ লেখাটি। অনুরাগীদের একাংশ অক্ষরার হার্ডওয়ার্কের প্রশংসা করেছেন। তবে তাঁর সহকর্মীদের একাংশ নায়িকাকে পরামর্শ দিয়েছেন, এই ওয়ার্কআউটটি না করে আরেকটু বেশি ওয়েট নিয়ে ওয়ার্কআউট করতে। কারণ তা অক্ষরার পক্ষে লাভজনক হবে। অক্ষরা অবশ্য কোনো উত্তর দেননি।

2010 সালে ভোজপুরি ফিল্ম ‘সত্যমেব জয়তে’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন অক্ষরা। এই ফিল্মে তাঁর বিপরীতে ছিলেন রবি কিষণ (Ravi Kishan)। 2020 সালে অক্ষরার শেষ ভোজপুরি ফিল্ম ‘লাভ ম্যারেজ’ মুক্তি পেয়েছিল। তবে বর্তমানে তিনি হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন।

2015 সালে জি টিভির ধারাবাহিক ‘কালা টিকা’ ও ‘সার্ভিসওয়ালি বহু’-তে অভিনয়ের মাধ্যমে হিন্দি টেলিভিশনে কাজ শুরু করেছিলেন অক্ষরা। 2021 সালে ‘বিগ বস ওটিটি’-তে অংশগ্রহণ করেছিলেন তিনি। তবে শেষ অবধি এলিমিনেট হতে হয়েছিল অক্ষরাকে।

 

View this post on Instagram

 

A post shared by Akshara Singh (@singhakshara)

whatsapp logo