Hoop VideoHoop Viral

VIRAL: বেডরুমে কাজলের সঙ্গে পালংগ তোড় রোমান্স পবন সিংয়ের, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

বর্তমান সময়ে বিনোদন জগতের ব্যাপ্তি বৃদ্ধি পেয়েছে অনেকাংশে। ভারতীয় বিনোদন জগতে বর্তমানে বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিও। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবির পাশাপাশি এখন ভোজপুরী গান অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গানে থাকে নায়ক নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য এবং চটুল ভাষার প্রয়োগ। ফলে স্বভাবতই বর্তমান সময়ের যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত ভোজপুরী গান।

আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং (Pawan Singh)। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। বলা বাহুল্য, নামজাদা সব বলিউড স্টারদের থেকে তার জনপ্রিয়তা কিছু কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন এই গায়ক নায়কের নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের ফ্যান ফলোয়িংও নেহাত কম নয়। লাস্যময়ী হয়ে অনেকেই জনপ্রিয়তা পেয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। তাদের মধ্যে যেমন উল্লেখযোগ্য হলেন মোনালিসা, আম্রপালি দুবে, তেমনই বর্তমান প্রজন্মের এক উদীয়মান ভোজপুরী নায়িকা হলেন কাজল রাঘবানি (Kajal Raghwani)। তার চাবুক ফিগার এবং সাহসী দৃশ্যে মনোমুগ্ধকর অভিনয় যেন আরো জীবন্ত করে তোলে ভোজপুরী গান ও ছবিকে।

এবার সোশ্যাল মিডিয়ায় উত্তাপ বাড়িয়ে দিল পবন সিংয়ের একটি নতুন গান। টি ভোজপুরী তারকার ‘কেকরা সে মাঙ্গি উধার’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে একাধিকবার সাহসী দৃশ্যে দেখা গেছে কাজলকে। ভিডিওর শুরুতেই হালকা কমলা রংয়ের ফিনফিনে শর্ট নাইট গাউনে লাস্যময়ী অবতারে দেখা গেল নায়িকাকে। বেডরুমে তার সঙ্গে গোপন অভিসারে মত্ত হলেন পবন। বিছানায় দুজনকে যৌবনের খেলা খেলতেও দেখা গেল। তবে ভিডিওর শেষে একটি হাভেলির ভেতর নানা স্থানে রোমান্স করলেন দুজন। নায়িকার পরনে এই সময় ছিল নেভি ব্লু রংয়ের শর্ট ওয়ানপিস। এককথায় বলাই যায় যে এই ভিডিওতে নায়িকার শরীরে নায়কের স্পর্শ এবং তাতে নায়িকার উত্তেজনার অভিব্যক্তি মন জয় করেছে দর্শকদের।

গানটি ‘ডিআরজে রেকর্ড দেশি’ নামের জনপ্রিয় ভোজপুরী ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই গানটি ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। হাজার হাজার লাইক ও কমেন্টও এসেছে এই ভিডিওতে। এই গান গেয়েছেন খোদ পবন সিং ও ইন্দু সোনালী। ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে এই গানের ভিডিও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা