Hoop VideoHoop Viral

এই পাঁচটি ওয়েব সিরিজ দেখে ঘুম উড়ল নেটিজেনদের, দরজা বন্ধ করে দেখুন

করোনার পরবর্তীকালে মানুষ যখন ডিজিটাল তখন কিন্তু মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করেছিল। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছিল কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, কোকু, প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে কিন্তু নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হয়, আর একবার সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর তা কিন্তু একেবারে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে গেছে।

1) সাধারণত যা সকলের সামনে দেখা যায় না যা নিষিদ্ধ তা দেখার জন্যই মানুষের একেবারে উৎসাহ তুঙ্গে থাকে।“সানভেদা”,”ছুপি নজর”এরপর এইবার “Courtship” ওয়েব সিরিজে টেলার নিয়ে হাজির হলো কোকু। অসাধারণ ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শ্রেয়শী। একেবারে উষ্ণতায় পরিপূর্ণ ছবিগুলো নিয়ে প্রায়শই এই প্লাটফর্ম হাজির হন তার অনুরাগীদের কাছে।

সাধারণত ওয়েব সিরিজের যে গল্পগুলি হয়, সেগুলি নব দম্পতিদের গল্প ঘিরেই হয়। তারপরেই আগমন ঘটে তৃতীয় কোন ব্যক্তির তারপরে সেই মেয়ে গল্প চলতে থাকে। উত্তেজনা মাখো মাখো রোমান্সে ভরপুর প্রত্যেকটি গল্প। বলে যে ছবিটি বেরিয়েছে। সেখানে দেখা যাচ্ছে, স্বামী স্ত্রীর সুন্দরভাবে দুবছর সংসার করছিলেন। তারপর পুরনো প্রেমিক ফিরে আসে। তারপরে তারা ডিভোর্সে সিদ্ধান্ত নেন এইভাবেই গল্প এগোতে থাকেন। তবে শেষ পর্যন্ত গল্প কোন দিকে যায়, তা দেখার জন্য আপনাকে অবশ্যই ওয়েব সিরিজটি দেখতে হবে।

আগামী ২২ ই আগস্ট “কোকু” প্ল্যাটফর্ম এ আসতে চলেছে আসন্ন ওয়েবসিরিজটি। যেখানে অভিনেত্রী শ্রেয়শীকে একাধিক ওয়েব বিছানার সিনে কার্যত লজ্জার সমস্ত সীমানা অতিক্রম করেছেন। তবে শুধুমাত্র শ্রেয়সী নন, অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের মধ্যে উল্লেখযোগ্য হলেন কুনাল মেহেতা, ভানু ঠাকুর প্রমূখ। তবে আর দেরি না করে চটপট দেখে নিন এই ওয়েব সিরিজের ট্রেলারটি –

2) ১৪ ই জুলাই ‘বেতাব ইশক’ বলে উল্লু তে একটি ওয়েব সিরিজ রিলিজ করতে চলেছে, যার ট্রেলার কিন্তু ইতিমধ্যে রিলিজ হয়ে গেছে। যেখানে দেখা যাচ্ছে, একজন দম্পতি সুখে শান্তিতে বাস করেন। তবে স্বামীর বন্ধুর মেয়ের আগমন ঘটে তার বাড়িতে এরপর সেই বুড়ো স্বামীর সঙ্গে বন্ধুর মেয়ের একটা অবৈধ সম্পর্ক তৈরি হয়। কিন্তু অন্যদিকে সে গৃহবধুর সঙ্গে এক অল্প বয়সী যুবক যে তাকে চাচি বলে ডাকে, তার সঙ্গেও এক মাখোমাখো সম্পর্ক তৈরি হতে থাকে। এখানে অসাধারণ অভিনয় করেছেন ভারতী ঝা, ঋদ্ধিমা তেওয়ারি, পবন শর্মা, অনিরুদ্ধ সিং। তাদের অসাধারণ অভিনয় দেখে দর্শকরা কিন্তু পরবর্তীকালে সিরিজ দেখার জন্য অপেক্ষা করছেন।আগামী ২১ সে জুলাই এই ওয়েব সিরিজটি রিলিজ হবে।

3) ullu music মাধ্যমে একটি ওয়েব সিরিজের কিছুটা অংশ রিলিজ হয়েছে যা কিন্তু ইতিমধ্যেই অনেকেই দেখে ফেলেছেন। অসাধারণ এই ওয়েব সিরিজটির নাম ‘বেটা আশিক বাপ এয়াস’। প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে একটি বিশাল বড় বাড়িতে এক বাবা এবং তার অল্প বয়সে একটি ছেলে বসবাস করে, ছেলের বান্ধবী এক অল্পবয়সী মেয়ে, সে ছেলের সঙ্গে দেখা করতে এসে সেই বাবার প্রেমে হাবুডুবু খায়, তার সঙ্গেই নানান রকম সম্পর্ক চলতে থাকে, শারীরিক খেলাও চলতে থাকে এখানে। কিন্তু একটা সময় পরে ছেলের কাছে সমস্তটা জানাজানি হয়ে যায়, অন্যদিকে যুবতীর মায়ের সঙ্গে বাবার অনেক দিনের আগের একটা সম্পর্ক ছিল, তাই বাবা সিদ্ধান্ত নেন সেই যুবতীর মাকে বিয়ে করবেন। অন্যদিকে ছেলে সিদ্ধান্ত নেয় সেই যুবতীকে বিয়ে করবে। কিন্তু পুরো দেখতে গেলে অবশ্যই আপনাকে পুরো ওয়েব দেখতে হবে।

4) বেশ কিছুদিন আগে উল্লু মিউজিক এ অসাধারণ একটি ওয়েব সিরিজের অংশ রিলিজ হয়েছে যা দেখেছেন সকলে এবং প্রত্যেকেই কিন্তু এই ওয়েব সিরিজের অংশটি তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। অসাধারণ এই ওয়েব সিরিজটির নাম কেয়ারটেকার ২। এর প্রথম অংশটিতে দেখানো হয়েছে, একটি অল্প বয়সী যুবক যিনি বাইক চালাতে গিয়ে এক্সিডেন্ট করে একেবারে বিছানায় শুয়ে থাকতেন। কিন্তু যুবকটির মা যেহেতু চাকরি করতেন এবং টাকার ভীষণ দরকার ছিল, তাই চাকরি বজায় রাখতে তাকে অবশ্যই একজন কেয়ারটেকারকে রাখতে হয়েছিল। কিন্তু সেই কেয়ারটেকার মহিলার সঙ্গে অল্প বয়সী যুবকের কিন্তু একটা শারীরিক সম্পর্ক তৈরি হয়, তাই নিয়ে গোটা গল্পটা তৈরি হয়েছে, তবে আপনাকে যদি পুরোটা দেখতে হয় তাহলে এই ওয়েব সিরিজের পুরো অংশটা দেখে ফেলতে হবে।

5) বেশ কিছুদিন আগে ওয়াও (woow) অ্যাপ এ অসাধারণ একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। এই ভিডিওটি দেখে প্রত্যেকেই কিন্তু বেশ তাড়িয়ে তাড়িয়ে আনন্দ উপভোগ করেছেন। এই ওয়েব সিরিজটি রিলিজ হয়েছে তার নাম দর্জি। সুতরাং বোঝাই যাচ্ছে, একজন জামাকাপড় তৈরি করে তাকে নিয়ে পুরো গল্পটা তৈরি। সেখানে অনেক মহিলারা আসেন যুবতী থেকে শুরু করে গৃহবধূ তারা সেই দর্জিকে দিয়ে ব্লাউজ তৈরি করেন। আর সেই দর্জিই তাদের শরীরের নানান জায়গার মাপ নিতে থাকেন। আর তারপরেই শুরু হয়ে যায় নানান রকম শরীরী খেলা। ভিডিওটি পুরোটা দেখার আগে অবশ্যই ট্রেইলার দেখে নিন।

Related Articles