whatsapp channel

বোল্ড অথচ টানটান উত্তেজনা, রইলো সেরা ৩টি ওয়েব সিরিজ যা দেখলে আপনার মন চঞ্চল হবে

সিরিজ দেখতে পছন্দ করেন? তাহলে আপনার জন্য রইলো তিনটি এমন সিরিজ যেগুলো আপনাকে দেবে একটা নির্দিষ্ট স্টোরি, থাকবে উত্তেজনা, থাকবে রোম্যান্স, অপরাধ, যৌনতা, ও রাজনীতির বিরাট খেল। আপনি যদি এই…

Avatar

Susmita Kundu

সিরিজ দেখতে পছন্দ করেন? তাহলে আপনার জন্য রইলো তিনটি এমন সিরিজ যেগুলো আপনাকে দেবে একটা নির্দিষ্ট স্টোরি, থাকবে উত্তেজনা, থাকবে রোম্যান্স, অপরাধ, যৌনতা, ও রাজনীতির বিরাট খেল। আপনি যদি এই সবগুলোকে একসঙ্গে একটা প্যাকেজে দেখতে চান তাহলে আজ অন্তত তিনটি সিরিজের কথা বলবো, যেগুলো আপনি অনায়াসে দেখে নিতে পারেন। এক্ষেত্রে, বলা উচিত যে পরিবারের সঙ্গে এই সিরিজ না দেখাই শ্রেয়। হয় আপনি একা উপভোগ করুন নয়তো সঙ্গীর সঙ্গে দেখুন। চলুন শুরু করা যাক তিনটি দুর্দান্ত ওয়েব সিরিজের রমরমা নিয়ে।

১. মির্জাপুর ( Mirzapur) : অ্যামাজন প্রাইমে দেখে নিতে পারেন এই সিরিজটি। ২০১৮ তে মুক্তি পায় এই সিরিজ। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী, শ্বেতা ত্রিপাঠী, আলি ফজল, বিজয় বর্মা, বিক্রান্ত ম্যাসি সহ আরও অনেকে। ক্ষমতার লড়াই, রাজনীতি, বিশ্বাসঘাতকতা, পার করে মির্জাপুরের মুকুট কার মাথায় বসবে এই নিয়েই গল্প। সিরিজের প্রত্যেকটা ছত্রে রয়েছে ভরপুর উন্মাদনা, অপরাধ ও যৌনতার সুড়সুড়ি । এখনও যদি না দেখে থাকেন তাহলে দেখে নিন এই ওয়েব সিরিজটি ।

২. সেক্রেড গেমস ( Sacred Games) : এটি একটি থ্রিলার সিরিজ। এখানে রয়েছে অপরাধ, ভন্ডামি, যৌনতা, আর টানটান উত্তেজনা। নেটফ্লিক্স অরিজিনাল শো তে উপভোগ করতে পারেন সেক্রেড গেমস । এই সিরিজে সাইফ আলি খান, নওয়াজুদ্দীন সিদ্দিকী, রাধিকা আপ্টে, পঙ্কজ ত্রিপাঠি,কাল্কি কেকল্যাঁর অভিনয় যথেষ্ট শক্তিশালী ও প্রশংসনীয়। এই সিরিজে সমকামীতাকে ভীষণ হাইলাইট করা হয়। অনুরাগ কাশ্যপ পরিচালিত ওয়েব সিরিজ ‘স্যাক্রেড গেমস’-এ সমকামী চরিত্রে অভিনয় করেছিলেন কুবরা। নওয়াজ অর্থাৎ গনেশ গাইতোন্ডের স্ত্রীর চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে।

৩. আশ্রম ( Aashram): ২০২০ তে মুক্তি পায় বোল্ড থ্রিলার সিরিজ ‘আশ্রম’। এমএক্স প্লেয়ারে স্ট্রিমিং হয়েছে এই টানটান উত্তেজনায় ভরপুর সিরিজটি। ধর্মীয় প্রেক্ষাপটে এই গল্প, যদিও বেশ কিছু নেতিবাচক দিক তুলে ধরা হয়েছে। এই সিরিজ নিয়ে দ্বিমত থাকলেও এর রসদ যেহেতু যৌনতা, সেহেতু এই সিরিজ ব্যাপক হিট হয়েছে। এখানে অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছেন ত্রিধা চৌধুরী, এশা গুপ্তা, এবং ববি দেওল।

ভুলেও এই তিনটি সিরিজ বাড়ির বড়দের সামনে এবং ছোটদের সামনে দেখবেন না। এই ওয়েব সিরিজগুলো দাপিয়ে ব্যবসা করেছে, কারণ এগুলোর গল্পের বুনন খুবই শক্তিশালী এবং উত্তেজক। তাহলে, এখনও দেখে না থাকলে দেখে নিন, আর দেখে থাকলে স্কিপ করে যান।

whatsapp logo