Hoop StoryHoop Viral

Viral Video: হুবহু গোবিন্দার স্টাইলে নেচে তাক লাগালো ছোট্ট খুদে, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বিয়ে বাড়ি হবে আর নাচ গান হবে না, এমনটা তো হতেই পারে না, তবে আগে তার শুধু মারওয়াড়ির মধ্যেই সীমাবদ্ধ ছিল, বর্তমানে কিন্তু বিয়ে নিয়ে নানান রকম পরিকল্পনা করেন দম্পতিরা বিয়ের আগে ফটোশুট থেকে শুরু করে সাগাই, সাংগীত, মেহেন্দি নানান রকম অনুষ্ঠান হয়, আর প্রতিটা অনুষ্ঠানে নাচ কিন্তু কম্পালসারি। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, ধুতি কুর্তা পড়ে গোবিন্দার ‘আপকে আ জানে সে’ গানের সঙ্গে একটি বাচ্চা ছেলে অসাধারণ নাচে তার এমন এক্সপার্ট নাচ দেখে মনেই হচ্ছে সে হয়তো কোথাও নাচ শেখে বা রীতি মতন ট্রেনিং দেওয়া।

অবাক হয়ে গেছে, অসাধারণ এই নাচটি ভিডিও মিডিয়াতে একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। নাচ দেখে একটাই কথা বলতে হয় কুছ পরোয়া নেহি, নাদুসনুদুস ফুটফুটে এমন ডান্সারের নাচ প্রত্যেকে ভালোবেসেছেন, তাই তো প্রশংসায় ভরে গেছে কমেন্ট বক্স। তবে শুধুমাত্র ছেলেই নয়, ছেলের সঙ্গে পায়ে পা মিলিয়েছেন তার মা, মা ছেলের অসাধারণ নাচ ওসব মিডিয়ার লক্ষ লক্ষ ভিউজ হয়েছে।

ভিডিওটির সাথেই ফেব্রুয়ারি instagram এ শেয়ার করা হয়েছে, এই মুহূর্তে এই ভিডিওটি পৌঁছে গেছে দেশের সীমানা পেরিয়ে অনেক জায়গায় অনেকেই তো বলেছেন যে সত্যিই শিক্ষণীয়, কেউ আবার বলেছেন, মা ছেলেকে দেখে আমি পুরো ফ্যান হয়ে গেছি। আপনিও যদি ভিডিওটি না দেখে থাকেন, তাহলে আমাদের Hoophaap পাতায় চোখ একবার দেখে ফেলুন অসাধারণ নাচের ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Nunkwin (@nunkwin_0fficial)

Related Articles