whatsapp channel

Bhojpuri Song: ফুলশয্যার খাটে চরম কাজ সেরে ফেললেন নিরাহুয়া-শুভি, বাচ্চাদের সামনে দেখবেন না

SRK Music নামক একটি ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিওটি প্রকাশ্যে আনা হয়েছে, যেখানে দীনেশ লাল যাদব নিরাহুয়া (Dinesh Lal Yadav Nirahua) ও শুভি শর্মা (Subhi Sharma) ব্যাপক রোম্যান্স করেছে ফুলশয্যার…

Avatar

Susmita Kundu

SRK Music নামক একটি ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিওটি প্রকাশ্যে আনা হয়েছে, যেখানে দীনেশ লাল যাদব নিরাহুয়া (Dinesh Lal Yadav Nirahua) ও শুভি শর্মা (Subhi Sharma) ব্যাপক রোম্যান্স করেছে ফুলশয্যার খাটে। প্রায় ৪ বছরের পুরনো ভিডিও, এখন এর ভিউ সংখ্যা ১১ মিলিয়ন। ভাবা যায়! এমনকি ৪৩ হাজার মানুষ লাইক দিয়েছেন এবং তাড়িয়ে তাড়িয়ে গরম রোম্যান্স উপভোগ করেছেন।

যারা ভোজপুরি সিনেমা দেখেন তাদের কাছে দীনেশ লাল যাদব নিরাহুয়া এবং শুভি শর্মা খুবই পরিচিত মুখ। বিশেষত নিরাহুয়া হল ভোজপুরি ইন্ডাস্ট্রির সের। এখনও পর্যন্ত বহু সিনেমায় অভিনয় করেছেন তিনি, এবং তার ভক্তের সংখ্যাও ব্যাপক। বেশ কিছু বছর আগে Nirahua Hindustani 3 নামে একটি সিনেমা মুক্তি পায় ভোজপুরি ইন্ডাস্ট্রিতে। ওই সিনেমার একটি গান হল Pala Mein Laga Ke Kadi, যা রীতিমত ভাইরাল। Alok Kumar এবং Priyanka Singh গানটি গাইলেও গানটির ভিডিওর জন্য পুরো ব্যাপারটা এতো বেশি জনপ্রিয় হয়েছে।

ইদানিং, ‘নিরহুয়া হিন্দুস্তানি 3’ এর Pala Mein Laga Ke Kadi মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে নিরহুয়া ও শুভি শর্মাকে রগরগে রোম্যান্স করতে দেখা গিয়েছে। ভিডিওতে শুভি শর্মা ভীষণ হট দেখাচ্ছে। ফুলশয্যার খাটে শুভি একটি পিঙ্ক নাইট ড্রেস পরে নিরহুয়াকে উত্তেজিত করার চেষ্টা করছে। নিরহুয়া নিজেও নিজেকে সামলাতে না পেরে শুভির সঙ্গে রোম্যান্স মত্ত হয়ে যায়। আপনি ভিডিওটি একবার দেখলে বারবার দেখতে চাইবেন।

সাধারণত, ফুলশয্যা নিয়ে সকলের মধ্যে আলাদা উন্মাদনা ও কৌতূহল কাজ করে, বিশেষত যখন একটা কাপল কাছাকাছি আসে তখন দর্শকদের মধ্যেও উত্তেজনা বেড়ে যায়। তারাও দেখতে চায় এর শেষ। সেরকমই গদগদ রসালো দৃশ্য তৈরি করে Pala Mein Laga Ke Kadi গানে ব্যাপক ঝড় তুলেছে নিরহুয়া ও শুভি শর্মা। দেখুন এই ভিডিও একান্তে, এবং ছোটদের এড়িয়ে।

whatsapp logo