BollywoodHoop PlusHoop Video

Varun-Kriti: বরুণ ধাওয়ানের সামনে গোপন তথ্যের উপর থেকে পর্দা সরালেন কৃতি

নিজের অভিনয়ের দক্ষতায় ইতিমধ্যে বি-টাউনে নজর কেড়েছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। দর্শকদের উপহার দিয়েছেন ‘বদলাপুর’ (Badlapur), ‘অক্টোবর'(October)-এর মত ছবিতে ভিন্ন চরিত্রে অভিনয়। এই তালিকায় পিছিয়ে নেই কৃতি স্যাননও (Kriti Sanon)। ‘মিমি'(Mimi) ছবিতে তার অভিনয়ও প্রশংসার যোগ্য। কিন্তু এই দুজনের নাম একসাথে এবার জুড়তে চলেছে দেশের প্রথম হরর-ক্রিয়েচার-কমেডি ছবি ‘ভেড়িয়া'(Bhediya)-তে। আর এই ছবির প্রচারে এসে নিজের জীবনের গোপন একটি অধ্যায়ের কথা ভাগ করে নিলেন অভিনেত্রী কৃতি স্যানন। এর উত্তরে বরুণ ধাওয়ান যা বললেন, তা শুনে হতবাক সকলেই।

সম্প্রতি, আসন্ন ছবির প্রচারে একটি সাক্ষাৎকারে দেখা গেছে এই যুগলকে। আর এখানেই অভিনেত্রী কৃতি স্যাননকে জিজ্ঞেস করা হয় তাঁদের কী কখনও কোনও প্রজেক্ট ছাড়তে হয়েছে তাঁরা বেশি টাকা চেয়েছেন বলে? এর উত্তরে কৃতি জানান, “বেশি টাকা চাওয়ার জন্য কাজ হারিয়েছি কিনা বলতে পারব না, কিন্তু যে কাজের জন্য যতটা অর্থ আমার মনে হয়েছে সেটা না পাওয়ায় মানা করে দিয়েছি। তবে হ্যাঁ ছবিটা যদি আমার পছন্দ হত আর আমি ছবিটির কাজ ছাড়তে চাইতাম না”। এর প্রেক্ষিতে বরুণ বলেন যে ছবি পছন্দ থাকলে সেখানে পারিশ্রমিক কখনোই আগে আসে না। এক্ষেত্রে তিনি ‘বদলাপুর’ ছবির কথা উল্লেখ করে বলেন, “ছবিগুলি আমি করতে চেয়েছিলাম। তাই আগে পারিশ্রমিক আসেনি”।

তবে এরপর কৃতি জানান, “একাধিক বার অনেক কম টাকায় ছবি করেছি, কিন্তু কখনও কখনও মনে হয় মানুষ আমাকে ঠকিয়ে নিচ্ছে। আমার যা মূল্য সেটা দিচ্ছে না।” বরুণ ধাওয়ান এই বিষয়ে রুখে দাঁড়ানোর কথা বলেন এবং বেশ কিছু উদাহরণ দিয়ে বলেন, “এটা মহিলাদের সঙ্গে বেশি হয়। টাকার বিষয় এলেই নানান সমস্যা দেখা দেয়। কিন্তু আমি এমন একাধিক সহ মহিলা অভিনেতাকে চিনি যাঁরা এখন ভীষণ খুশি তাঁদের পারিশ্রমিক নিয়ে।” এই ভিডিওতে বেশ কিছু অনুরাগী তির্যক মন্তব্য করেছেন। একজন তো বলেই দিয়েছেন, ‘কৃতি এটা ভেবে কষ্ট পাচ্ছে তাঁর জুনিয়ররা তাঁর থেকে বেশি রোজগার করছেন।’

প্রসঙ্গত, আগামী শুক্রবার বড়পর্দায় মুক্তি পাচ্ছে পরিচালক অমর কৌশিকের ছবি ‘ভেড়িয়া’। দেশের প্রথম হরর-ক্রিয়েচার-কমেডি ফিল্মের প্রচারে ভারতের নানা শহরে যাচ্ছেন বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন।দেশের গন্ডি পেরিয়ে সম্প্রতি ছবির দুই তারকা পৌঁছে গিয়েছিলেন মরুশহর দুবাইতেও। সেখানে বুর্জ খলিফার প্রাচীরে দেখানো হয় ‘ভেড়িয়া’র ট্রেলার।