whatsapp channel

শাহরুখের কেনা এই গাড়িটির দাম একজন সরকারি কর্মকর্তার সারা জীবনের রোজগারের সমান

দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরেছেন শাহরুখ খান (Shahrukh Khan)। ‘জিরো’ মুখ থুবড়ে পড়ার পর অনেকেই ভেবেছিলেন, শাহরুখ-যুগ সমাপ্ত হতে চলেছে। কিন্তু কিং তা ভুল প্রমাণ করে আবারও ফিরলেন তাঁর…

Avatar

Nilanjana Pande

দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরেছেন শাহরুখ খান (Shahrukh Khan)। ‘জিরো’ মুখ থুবড়ে পড়ার পর অনেকেই ভেবেছিলেন, শাহরুখ-যুগ সমাপ্ত হতে চলেছে। কিন্তু কিং তা ভুল প্রমাণ করে আবারও ফিরলেন তাঁর রাজত্বে। বিশ্ব জুড়ে রেকর্ড কায়েম করল ‘পাঠান’। শাহরুখ প্রমাণ করলেন তিনিই বলিউডের বেতাজ বাদশা। বর্তমানে ‘পাঠান’-এর সাফল্য হেটারদের পরিণত করেছে শাহরুখের অনুরাগীতে। কিং খানের চারপাশের পৃথিবী আবারও উজ্জ্বল। অতএব দিনের শেষে নিজেকে পুরস্কৃত অবশ্যই করা উচিত ছিল। ফলে শাহরুখ এবার কিনলেন দশ কোটি টাকা মূল্যের একটি রোলস রয়েস কার।

পাপারাৎজিদের কাছে আগেই পৌঁছে গিয়েছিল, শাহরুখ অত্যন্ত দামি একটি গাড়ি কিনতে চলেছেন। এরপর ‘মন্নত’-এ সাদা রঙের রোলস রয়েসটি প্রবেশ করতে দেখে সব জল্পনার অবসান ঘটে। রোলস রয়েসের এই মডেলটির নাম ‘কিউলিনান ব্ল্যাক ব্ল্যাজ’। এখনও অবধি শাহরুখের গাড়ির কালেকশনের মধ্যে এটিই সবচেয়ে দামি। ইতিমধ্যেই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে রোলস রয়েসটির ছবি। তবে এখনও অবধি শাহরুখের টিমের তরফ থেকে তাঁর রোলস রয়েস কেনার ঘোষণা হয়নি। কিন্তু এই গাড়ির কালো রঙের কাঁচ ও শাহরুখের সিগনেচার নাম্বার প্লেট ‘555’ ইঙ্গিত করছে এটির মালিক কিং।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তবে শাহরুখের গাড়ির কালেকশনে এটিই প্রথম রোলস রয়েস নয়। এর আগে তিনি সাত কোটি টাকা মূল্যের একটি রোলস রয়েস কূপ কিনেছেন।

ইতিমধ্যেই ওটিটিতৈও সমানভাবে সফল ‘পাঠান’। আগামী দিনে শাহরুখকে দেখা যাবে অ্যাটলি (Atlee) পরিচালিত ফিল্ম ‘জওয়ান’-এ। এর মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ফিল্মের ফার্স্ট লুক। ‘জওয়ান’-এ শাহরুখের বিপরীতে অভিনয় করছেন নয়নতারা (Nayanthara)।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

whatsapp logo