whatsapp channel

পরিবারের এলো নতুন সদস্য, মা হলেন জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

করোনা আবহে প্রথমে কোয়েল মল্লিক,শুভশ্রীর পর আরো এক অভিনেত্রী মা হলেন। প্রথমে করোনার মধ্যে চুপিসারে বিয়ে আর তারপরই আনলক ৫ পর্বে সন্তান জন্ম দিলেন। কে এই অভিনেত্রী একনজরে দেখে নেওয়া…

Avatar

HoopHaap Digital Media

করোনা আবহে প্রথমে কোয়েল মল্লিক,শুভশ্রীর পর আরো এক অভিনেত্রী মা হলেন। প্রথমে করোনার মধ্যে চুপিসারে বিয়ে আর তারপরই আনলক ৫ পর্বে সন্তান জন্ম দিলেন। কে এই অভিনেত্রী একনজরে দেখে নেওয়া যাক!

মা হলেন টলিউডের অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায়। মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে শুক্রবার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন পূজা। স্বামী কুনাল বর্মা জানালেন, দুর্গা পূজার আগেই বাড়িতে ছেলে এলেন।

সোশ্যাল মিডিয়ার নানা ছবি পোস্টে পূজা নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন। মাঝে গুঞ্জন ছড়িয়েছিল, বিয়ের আগেই নাকি গর্ভবতী হয়েছিলেন অভিনেত্রী। পরে জানা যায়, করোনা পরিস্থিতির জেরে বড় অনুষ্ঠান করে ধুমধাম করে বিয়ে না করলেও রেজিস্ট্রি করে ফেলেছেন পূজা এবং কুণাল।

আর বিয়ের সেই অর্থে করোনা আবহে বহু দুঃস্থদের মুখে হাসি ফুটিয়েছেন এই যুগল। এমনকি পূজার রেজিস্ট্রিতেও তাঁর মা উপস্থিত থাকতে পারেননি। পরিস্থিতি ঠিক হলে সন্তানের উপস্থিতিতে বড় করে সেলিব্রেশন করার পরিকল্পনা আছে এই দম্পতির।

পূজা ও কুণাল তাঁদের সন্তানের আগমনের কথা আগেই জানিয়েছেন। মা হওয়ার আগে পূজার বিভিন্ন মুহুর্তের এবং বেবি বাম্পের ছবি সোশ্যাল সাইটের হাত ধরে সামনে আসে। সদ্য সন্তানের বাবা হয়ে শুক্রবার নিজেই কুনাল সোশ্যাল সাইটে নিজের সন্তানের কথা জানান। তাঁর বন্ধুদের তরফ থেকে আসা শুভেচ্ছার বার্তা রি-পোস্টও করেন তিনি। সকলকে ধন্যবাদ জানান তিনি।

২০০৮-এর ধারাবাহিক ‘তুঝ সং প্রীত লাগাই সাজনা’ ধারাবাহিকে একসঙ্গে এই যুগল অভিনয়ের পর প্রেম। তারপর ‘ম্যাচো মস্তানা’, ‘চ্যালেঞ্জ ২’, ‘লাভেরিয়া’, ‘রকি’, ‘ওহ! হেনরি’, ‘প্রলয়’, ‘তিন পাত্তি’, ‘হইচই আনলিমিটেড’, ‘বিবাহ -অভিযান’এর মত সিনেমায় পূজার অভিনয় দর্শকদের নজর কেড়েছে।

এছাড়া বলিউডে ‘রাজধানী এক্সপ্রেস’ ও ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’-এই ২টি হিন্দি সিনেমায় কাজ করেছেন পূজা। লাইফ ওকেতে শিব আর পার্বতী রুপে পূজাকে দেখা গেছে। কিছুদিনের মধ্যে একটি নেপালি, একটি হিন্দি ও ৩টি বাংলা সিনেমা তাঁর আসতে চলেছে। সন্তান হওয়ার আগের মুহূর্তে হবু বাবার পোস্ট দেখে নিন।

 

View this post on Instagram

 

💗💗 अब इंतज़ार और नही…

A post shared by Kunal Verma (@kunalrverma) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media