whatsapp channel

Debchandrima Singha Roy: দুটো সিরিয়াল করেই এত টাকা! ঘুরতে যাওয়ার ছবি দিয়েই ট্রোলড দেবচন্দ্রিমা

পায়ে যেন চাকা লাগিয়ে রেখেছেন দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। সর্বদাই এদিক সেদিক ঘুরতে দেখা যায় তাঁকে। শহরে তিনি থাকেন খুব কম। সুযোগ পেলেই কোথাও না কোথাও ঘুরতে বেরিয়ে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

পায়ে যেন চাকা লাগিয়ে রেখেছেন দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। সর্বদাই এদিক সেদিক ঘুরতে দেখা যায় তাঁকে। শহরে তিনি থাকেন খুব কম। সুযোগ পেলেই কোথাও না কোথাও ঘুরতে বেরিয়ে পড়েন দেবচন্দ্রিমা। সে দেশের মধ্যেই হোক কিংবা বাইরে। বেশিরভাগ সময়ই একা ট্রাভেল করেন অভিনেত্রী। আর সেই সব ছবি, ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায় এবং নিজের ইউটিউব চ্যানেলে। অতি সম্প্রতি গোয়া, লাক্ষাদ্বীপ ট্রিপে গিয়েছিলেন দেবচন্দ্রিমা।

Advertisements

অভিনেতা অভিনেত্রীদের জীবন নাকি ব্যস্ততায় ভরা। ফুরসত খুব কম পান তাঁরা। বিশেষ করে যাঁরা মেগা সিরিয়ালে কাজ করেন। কিন্তু দেবচন্দ্রিমা যেন ব্যতিক্রম। সিরিয়ালে কাজ করার সময়ও যেটুকু সময় তিনি বের করতে পারতেন, তার মধ্যেই চলে যেতেন ঘুরতে। এই ভাবে ঘুরে এসেছেন লাদাখ, কাশ্মীর, থাইল্যান্ড, কেরল, আন্দামানের মতো অনেক জায়গায়। তাঁর ট্রিপের সুন্দর সুন্দর ছবি দেখার জন্য অপেক্ষায় থাকেন অনুরাগীরা। এবারে গোয়া ট্রিপের খরচ খরচারও বিস্তারিত বিবরণ দিয়েছেন দেবচন্দ্রিমা।

Advertisements

Advertisements

বিখ্যাত কর্ডেলিয়া ক্রুজে মুম্বই থেকে গোয়া এবং লাক্ষাদ্বীপ গিয়েছিলেন দেবচন্দ্রিমা। বিলাসবহুল এই ক্রুজ আরো চর্চায় উঠে আসে আরিয়ান খানের মাদক কাণ্ডের পরে। গত বছরের শেষেও একবার কর্ডেলিয়া ক্রুজে ভ্রমণ করেছিলেন অভিনেত্রী। সেই ট্রিপের ছবি, ভিডিও শেয়ার করেছিলেন নেট মাধ্যমে। এবারে ফের তিনি বেছে নিয়েছেন ক্রুজের বিশেষ প্যাকেজ। নিজেই জানিয়েছেন, এই প্যাকেজটির দাম হল ৫৫ হাজার টাকা।

Advertisements

দেবচন্দ্রিমার পোস্ট দেখেই কয়েকজন প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, এত টাকা কোথায় পান তিনি? একজন সরাসরি প্রশ্ন করেছেন, ‘দিদি দুটো একটা বাংলা সিরিয়াল করে এত টাকা কী করে রোজগার করো? সেই ডিটেলস টা আগে দাও’। প্রসঙ্গত, বাস্তবিকই বেশ বিলাসবহুল জীবনযাপন করতে ভালোবাসেন দেবচন্দ্রিমা। ব্যক্তিগত জীবনের নানান মুহূর্ত নানান তথ্যও অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন তিনি। ‘সাঁঝের বাতি’ দিয়ে লাইমলাইট পাওয়ার পর ‘সাহেবের চিঠি’ সিরিয়ালে দেখা গিয়েছিল দেবচন্দ্রিমাকে। তবে তেমন জনপ্রিয় হয়নি ধারাবাহিকটি। তার মাঝেই দেবের ‘কিশমিশ’ ছবিতে একটি ছোট চরিত্র এবং ‘হোমস্টে মার্ডারস’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেন তিনি। সম্প্রতি জিতের আসন্ন ছবি ‘বুমেরাং’এও দেখা যাবে দেবচন্দ্রিমাকে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই