whatsapp channel

Roshni Bhattacharyya: স্বল্প পোশাকে সুইমিংপুলে উষ্ণতা ছড়ালেন ‘করুণাময়ী রাণী রাসমণির’-এর জগদম্বা, ভাইরাল ছবি

গত বছর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রাণীমার মেয়ে জগদম্বা। নিজের দীর্ঘদিনের ব্যবসায়ী বন্ধুর সঙ্গে আজীবনের গাঁটছড়া বাঁধেন তিনি। সেটের প্রত্যেকে তাঁকে ধুমধামের সঙ্গে আইবুড়োভাতও দেন। স্বামীর সঙ্গে প্রায়ই তাঁকে নানা…

Avatar

HoopHaap Digital Media

গত বছর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রাণীমার মেয়ে জগদম্বা। নিজের দীর্ঘদিনের ব্যবসায়ী বন্ধুর সঙ্গে আজীবনের গাঁটছড়া বাঁধেন তিনি। সেটের প্রত্যেকে তাঁকে ধুমধামের সঙ্গে আইবুড়োভাতও দেন। স্বামীর সঙ্গে প্রায়ই তাঁকে নানা ছবি পোস্ট করতে দেখা যায় ইনস্টাগ্রামে।

সম্প্রতি তার পোস্ট করা একটি ছবি ইনস্টাগ্রাম জুড়ে উষ্ণতার পারদ ছড়িয়েছে। যেখানে তাকে খোলামেলা অবতারে সুইমিংপুলে দেখা যাচ্ছে। তার পরনে গোলাপি বিকিনি। ছবিতে তাকে খোশমেজাজে জলকেলিতে ব্যস্ত দেখা যাচ্ছে। অভিনেত্রী কেরালায় ছুটি কাটাতে গিয়েছেন। সেখানের একটি রিসোর্টের সুইমিংপুলে এই ছবিগুলি তিনি তোলেন। বিকিনির ওপর দিয়ে স্পষ্টত উঁকি দিচ্ছে তাঁর বক্ষ যুগল। চোখে তার উষ্ণ চাহনি। একটি ছবিতে তাকে নিজেকে জলের ঝাপটা দিতেও দেখা যাচ্ছে। ছবিটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন,“হ্যাপি সানডে।”

পর্দার জগদম্বাকে এই অবতারে দেখে মুগ্ধ নেটিজেনরা। ছবি পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়ে যায়। অনুরাগীদের নানা ইমোজিতে ভরে উঠেছে অভিনেত্রীর কমেন্টবক্স।

কিছু মাস আগে ব্যক্তিগত কারণে বাংলার বহুল জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রাণী রাসমণি থেকে বিরতি নেন রোশনি ভট্টাচার্য। মহাসমারোহের সঙ্গে গোটা রাণী রাসমণি ইউনিট তাঁকে বিদায় দেন। তাঁকে বিদায় সংবর্ধনা দিতে গিয়ে গোটা ইউনিটের প্রত্যেক কলাকুশলী আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন।

রোশনি তাঁর টেলিভিশনে যাত্রা শুরু করেছিলেন স্টার জলসায় প্রেমের কাহিনির মাধ্যমে। যদিও ধারাবাহিকটি কিছুদিন চলার পর টিআরপি রেটিং এর অভাবে বন্ধ হয়ে যায়। এছাড়াও তাকে দেখা গিয়েছিল আড্ডাটাইমসের একটি ওয়েব সিরিজ oh! Mother-এ। তারপর বেশ কিছুদিন বিরতির পর তাকে দেখা যায় করুণাময়ী রাণী রাসমণিতে জগদম্বার চরিত্রে। এই চরিত্রে অভিনয় করে তিনি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন।

ধারাবাহিকের শেষ শুটিংয়ের দিনে আবেগপ্রবণ হয়ে রোশনি ইনস্টাগ্রামে পোস্ট করেন এবং সেই পোস্টের ক্যাপশনে লেখেন, “পরিবর্তন আমাদের আকার দেয়, আমাদের বুদ্ধিমান করে এবং আমাদের বেড়ে উঠতে সাহায্য করে। ২০১৯ সালে রানী রাসমণির সাথে যোগ দেওয়া সেই সিদ্ধান্তগুলির মধ্যে একটি যা অনেক কিছুকে ভালোতে জন্য বদলে দিয়েছে। আমি এখনও পর্যন্ত যে চরিত্রে অভিনয় করেছি তার মধ্যে জগদম্বা অন্যতম কঠিন চরিত্র। আড়াই বছর ধরে জগদম্বা আমার জন্য একটি আবেগ। আমরা অভিনেতারা কখনও কখনও আমাদের বাস্তবতা থেকে সূক্ষ্মভাবে রিলে চিত্রিত করি কিন্তু এই চরিত্র আমাকে একজন অভিনেতা এবং মানুষ হিসাবে বেড়ে উঠতে সাহায্য করেছে! আজ আমি আমার শেষ শট দিলাম। স্টুডিও সেটের চারপাশে গিয়েছিলাম এবং প্রতিটি কোণে স্মৃতির ঝলক দেখেছি। “জগ্গু”! সেই সব মুখ মিস করব যারা আমাকে ডেকেছে, যে সব মিষ্টি আমি চুরি করতাম, মেক আপ রুমের কত ভালো মুহুর্ত শেয়ার করতাম! অসীম সমর্থন, ভালবাসার জন্য সবাইকে ধন্যবাদ। আমার ব্যক্তিগত কারণে জগদম্বাকে বিদায় জানানোর সময় এসেছে। শীঘ্রই দেখা হবে, সম্পূর্ণ নতুনভাবে একটি ভিন্ন সেটে ভিন্ন চেহারায়! ততক্ষন পর্যন্ত, শান্তি!”

প্রসঙ্গত তার পরিবর্তে জগদম্বা চরিত্রে দেখা গিয়েছিল মিমি দত্তকে। সম্প্রতি অভিনেত্রী ইমন চক্রবর্তীর সঙ্গে একটি মিউজিক ভিডিও শুট করেন। ইমন চক্রবর্তী এবং রোশনি ভট্টাচার্যের বালা নাচো তো দেখি রীতিমতো সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে বেড়াচ্ছে। কিছুদিন আগেই মিউজিক ভিডিওটি ২ মিলিয়ন ভিউজের মাইলস্টোন ছুঁয়ে ফেলে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media