whatsapp channel

চাষের ক্ষেতে দুর্দান্ত ভঙ্গিতে নাচ বালিকার, মুগ্ধ হলেন মাধুরী দীক্ষিত, মুহূর্তে ভাইরাল ভিডিও

নামটি সর্বদা ভক্তদের কাছে প্রশংসিত।বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত অভিনয়ের পাশাপাশি অসাধারণ নাচের জন্য বিখ্যাত। তার নাচের প্রশংসা করে গোটা দুনিয়া। আরে বিখ্যাত নৃত্যশিল্পী মাধুরী দীক্ষিত যদি কোন অন্য শিল্পীর নাচের…

Avatar

HoopHaap Digital Media

নামটি সর্বদা ভক্তদের কাছে প্রশংসিত।বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত অভিনয়ের পাশাপাশি অসাধারণ নাচের জন্য বিখ্যাত। তার নাচের প্রশংসা করে গোটা দুনিয়া। আরে বিখ্যাত নৃত্যশিল্পী মাধুরী দীক্ষিত যদি কোন অন্য শিল্পীর নাচের প্রশংসা করে তাহলে সত্যিই সেই নাচ অসাধারণ।

নিত্যদিন আমাদের জীবনে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব বেড়ে চলেছে। মানুষ এটি এমন একটি প্লাটফর্ম হিসেবে ধরে নিয়েছে যার মাধ্যমে সারা বিশ্বের কাছে নিজেকে এবং নিজের প্রতিভাকে তুলে ধরতে সক্ষম হয়। যত দিন যাচ্ছে ততই মানুষ যেন আরো বেশি এই ডিজিটাল দুনিয়ার ওপরে নির্ভর হয়ে পড়ছে।

নিত্যদিন আমরা কিছু না কিছু নতুন ঘটনার সাক্ষী ঘরে বসেই। এই সোশ্যাল মিডিয়ায় নানান রকমের ঘটনার সাথে সাথে আমরা সাধারন মানুষের এমন অনেকই সুপ্ত প্রতিভার সন্ধান পাচ্ছি যা তার জীবনকে অন্য মাত্রায় নিয়ে যেতে সাহায্য করে।এখনকার বাস্তব জীবনে যে ব্যস্ততা এবং নিজেকে শীর্ষে পৌঁছানোর জন্যে যে প্রতিযোগিতা তার জন্য নিয়ত লড়াই করে চলেছি আমরা সকলেই, এই ব্যস্ততা থেকেই নিজের মনকে কিছুটা মুক্ত করার জন্য আমরা এই সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হই। বিভিন্ন ঘটনার সাথে সাথে নানা রকম মানুষের নানারকম প্রতিভা নাচ-গান আঁকা ইত্যাদি সব রকমের প্রতিভার ই ঝলক আমরা দেখতে পাই। এই লকডাউনে সোশ্যাল মিডিয়ার প্রতি মানুষের ঝোঁক আরো বেশি করে বেড়েছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই নিজদের সময় কাটিয়েছেন এই সোশ্যাল মিডিয়াতেই। ভাইরাল হয়ছে প্রচুর ভিডিও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে ভিডিও গ্রামের মাঝরাস্তায় একটি মেয়ে ঘাগড়া ও টপ পরে অসাধারন নাচ করছে পাশেই রয়েছে চাষের ক্ষেত সেখানে স্থানীয় মহিলারা কাজ করছে তারাও মেয়েটির নাচ মুগ্ধ হয়ে দেখছে। কি অসাধারণ মেয়েটির নাচের এক্সপ্রেশন, নাচের স্টেপ তার নাচ দেখে মুগ্ধ হয়েছে স্বয়ং অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তার নাচের ভিডিও মাধুরী টুইটার একাউন্ট থেকে তার শেয়ার করেছে। উপরে ক্যাপশনে লিখেছে কি অসাধারণ তার নাচ। কেমন আছিস চরম ভাবে প্রশংসা করেছে তিনি। ১৯৫৭ সালে মাদার ইন্ডিয়া সিনেমার একটি গান খেলুঙ্গী সাইয়া তে অসাধারণ গ্রামের মধ্যেই নাচে। তার নাচের ভিডিও দেখে মুগ্ধ সোশ্যাল মিডিয়ার দর্শকরা। এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media