Hoop PlusHoop ViralTollywood

Srabanti Chatterjee: এক বুক জলে শরীর ভিজিয়ে স্নান করলেন শ্রাবন্তী, হট ছবি দেখে ঘাম ঝরল নেটিজেনদের

বাংলা সিনেমার অভিনেত্রীদের তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ প্রথম দিকেই আছেন, তার থেকে বয়সের ছোট ছোট নায়িকাদের তিনি একেবারে এক গোল দেবেন, তার সৌন্দর্যে নিরিখে চুল, ত্বক যেকোনো ভাবেই তিনি যেন একেবারে অসাধারণ। তবে শুধুমাত্র সাজগোজ বা ফটোশুট করেই যে instagram এ ভিডিও দেন এমনটা কিন্তু নয়, তার অসাধারণ ত্বক আর চুলের রহস্য হলেও তার ফিটনেস সিক্রেট টিপস।

সম্প্রতি অসাধারণ একটি ছবি সোশ্যাল মিডিয়ায় আবারও ঘুরপাক খাচ্ছে। যেখানে দেখা যাচ্ছে, শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ নিজের মুডে রয়েছেন তিনি অবশ্য সবসময় নিজের মতন করে চলতে ভালোবাসেন, সমাজের কথা তার খুব একটা গায়ে লাগে না, কিন্তু তা সত্বেও তার এই অসাধারণ ছবিটি কিন্তু বেশ জনপ্রিয়তা পাচ্ছে। instagram এ আমরা প্রায় সই দেখেছি শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর শরীর চর্চা নানান রকম ভিডিও। তার এই সুন্দর চেহারার চেয়ে রহস্যটা ওইখানেই লুকিয়ে আছে, তা কিন্তু নেটিজেনদের বুঝতে খুব একটা বেশি সময় লাগে না

আমরা সকলেই জানি, শ্রাবন্তী চট্টোপাধ্যায় ভীষণ বেড়াতে ভালোবাসেন। কাজের ফাঁকে যখন একটু সময় পান তখনই কিন্তু কখনো একা একা কখনো আবার দল বেঁধে নিজের মতন করে বেরিয়ে পড়তে তিনি ভালোবাসেন, কিন্তু এবারও তার অন্যথা হলো না, এবারেও দেখা গেল কোথাও একটা বেড়াতে গিয়ে তিনি বেশ বুক সমান জলের মধ্যে দাঁড়িয়ে একটু রিলাক্স করছেন।

আরে অসাধারণ রিলাক্সেশন এর ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। মাখোমাখো চেহারাতে একটা সুন্দর সাদা কালো বিকিনিতে সেজে উঠেছেন তিনি। শ্রাবন্তী চট্টোপাধ্যায় বিকিনি এবং খোলামেলা পোশাকে তিনি প্রায়শই instagram এ চলে আসেন। এই ছবিগুলো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়, কেউ কেউ ইতিবাচক, কেউ আবার নেতিবাচক মন্তব্য করেন।

কিন্তু নেতিবাচক মন্তব্যে খুব একটা পাত্তা দেন না, আমাদের সকলের প্রিয় অভিনেত্রী। তাইতো নানান রকম সমস্যা কাটিয়েও তিনি কিন্তু এখনো বাংলা চলচ্চিত্রে অভিনেত্রীদের মধ্যে একেবারে প্রথম সারিতে প্রথম দিকে রয়েছেন।

Related Articles