BollywoodHoop PlusHoop ViralReality show

Nora Fatehi: প্রতিযোগীর সঙ্গে পেট দুলিয়ে বেলি ডান্স নোরা ফতেহির, ভাইরাল ভিডিও

নোরা ফতেহি (Nora Fatehi) এই মুহূর্তে ভারত তথা এশিয়ার অন্যতম বেলি ডান্সার। লুপ্তপ্রায় বেলি ডান্সকে আবারও উজ্জীবিত করে তুলেছেন নোরা। এবার তাঁর বেলি ডান্সের ঝলক দেখা গেল ‘ইন্ডিয়া’জ বেস্ট ডান্সার সিজন 2’-এর মঞ্চে।

এই মুহূর্তে নেটদুনিয়ায় নোরার বেলি ডান্সের ভিডিও সুপার ভাইরাল হয়েছে। ভিডিওতে নোরার পরনে রয়েছে নীল রঙের ফুল স্লিভ ক্রপ টপ ও লং স্কার্ট। ‘ইন্ডিয়া’স বেস্ট ডান্সার’-এর মঞ্চে একজন প্রতিযোগীর অনুরোধে ‘দিলবর’ গানের সঙ্গে বেলি ডান্স করেছেন নোরা। তাঁর নাচ দেখে রীতিমত উচ্ছ্বসিত শোয়ের বিচারক টেরেন্স লুইস(Terrence Lewis), মালাইকা অরোরা (Malaika Arora), গীতা কাপুর (Geeta Kapoor)। নোরা এই শোয়ে অতিথি হয়ে এসেছিলেন। প্রত্যেক শনিবার ও রবিবার সোনি চ্যানেলে রাত আটটার সময় সম্প্রচারিত হচ্ছে ‘ইন্ডিয়া’স বেস্ট ডান্সার সিজন 2’।

কয়েক মাস আগে রিলিজ করেছে ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ফিল্মটি। এই ফিল্মে অজয় দেবগণ (Ajay Devgan ) ও সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)-র পাশাপাশি অভিনয় করেছেন নোরা ফতেহিও। এছাড়াও আবু জানি খোসলা (Abu Jani khosla) ও সন্দীপ খোসলা (Sandip Khosla)-র ফ্যাশন ফিল্ম ‘ইনটু দি লাইট’-এর জন্য নোরার সাথে তাঁদের কোলাবোরেশন হয়েছে। নোরার রাজকীয় লুকের ছবি ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নোরার পোশাকে ব্যবহার করা হয়েছে মুক্তো ও চিকনকারির কাজ। ‘ইনটু দি লাইট’ ভারতীয় ফিল্মের জগতে একটি বিশেষ দিশা। এর আগে ফ্যাশনের খুঁটিনাটি নিয়ে ডকুমেন্টারি তৈরি হলেও ফিল্ম তৈরি হয়নি।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘সত্যমেব জয়তে 2’। এই ফিল্মে আবারও ঘটেছে নোরা ম্যাজিক। ‘কুসু কুসু’ গানে নোরার বেলি ডান্স সকলের কাছে প্রশংসিত হয়েছে।

Related Articles