Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: সিঁথিতে চওড়া সিঁদুর, লাল সাদা শাড়িতে এমন পোজ দিলেন মিঠাইরানী

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। প্রায় তিন বছর ধরে এই ধারাবাহিক কিন্তু একইভাবে টেলিভিশনের পর্দায় চলে আসে। টিআরপি কখনো কম কখনো বেশি হলেও এই সিরিয়াল কিন্তু একেবারে রমরমিয়ে চলছে এই কথা বলাই যেতে পারে। যখনই ধারাবাহিকে টিআরপি একটু কমের দিকে হয়, তখনই এই ধারাবাহিক নির্মাতারা গল্পের মধ্যে নতুন আর তারপরে কেল্লাফতে টিআরপি একেবারে উপরের দিকে উঠতে থাকে। সময় পরিবর্তন হওয়ার পরও কিন্তু মিঠাই এর প্রতি এতটুকু মানুষের মিঠাই দেখার প্রতি ভাঁটা পড়েনি, কত সিরিয়ালই তো এলো গেল, নতুন নতুন কত মুখ এলো আবার চলেও গেল, কিন্তু মিঠাই কিন্তু একইভাবে রমরমিয়ে তার স্বমহিমায় প্রতিষ্ঠিত।

মিঠাই-এর মৃত্যুর সাথে মিঠির আগমন গল্পকে এক নতুন মোড় এনে দেয়। কিন্তু মিঠাই-এর চাহিদার তাগিদে নির্মাতারা মিঠাইকে একপ্রকার বাধ্য হয়ে ফিরিয়ে আনেন। বেশ কিছু মাস ধরে মিঠি আর মিঠাই, সিডের ছেলে শাক্যকে নিয়ে চলছিল সবাইকে নিয়ে গড়গড়িয়ে। এরপরই মিঠাই-এর ফিরে আসায় গল্পে নতুন মোড় আসে। ভক্তরা বেজায় খুশি হয়।মাঝে মধ্যে রব ওঠে যে মিঠাই ধারাবাহিক হত বন্ধ হয়ে যাবে, কিন্তু সিদ্ধার্থ আর মিঠাই এর এমন অসাধারণ প্রেম কাহিনী থেকে বঞ্চিত হতে একেবারেই চান না অনুরাগীরা। তাইতো বন্ধ হব হব করেও আবার নতুন করে গল্প শুরু করতে হয় নির্মাতাদের।

লাল টুকটুকে সিঁদুর মাথায় – সম্প্রতি এক মাথার সিঁদুর পরে খুব সুন্দর ভাবে সেজে উঠেছেন মিঠাই রানী। সাথে পড়েছেন লাল পাড়, সাদা শাড়ি তার কোঁকড়া চুলের মাঝে একমাথা সিঁথের সিঁদুর যেন আরো জ্বলজ্বল করে উঠছে।

সাদা শাড়িতে উজ্জ্বল মিঠাই – সম্প্রতি সাদা রঙের একটি শাড়িতে সেজে উঠেছেন তিনি তবে সাদা রঙের সঙ্গে আছে পারে সরু লালের ছোঁয়া। লালের সঙ্গে সাদা কম্বিনেশনে কিন্তু যে কোন কাউকে খুব সুন্দর লাগে। সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ যদি লাল সাদা শাড়িতে সেজে ওঠেন, তার রূপ যেন আলাদাভাবে বদলে যায়।

কপালে লাল টিপ – শুধুমাত্র শাড়িই নয়, তার সঙ্গে সুন্দর মেকআপ কিন্তু বেশ নজর কেড়েছে, কপালে পরেছেন ছোট্ট লাল টিপ এবং হাতে পরেছেন ষ্টোন এর চুড়ি।

Related Articles