whatsapp channel

Subhashree Ganguly: শরীর থেকে চুঁইয়ে পড়ছে প্রেগনেন্সি গ্লো, উন্মুক্ত ক্লিভেজে উষ্ণতা ছড়ালেন গর্ভবতী শুভশ্রী

দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। আগামী ডিসেম্বর মাসে আসতে চলেছে তাঁর প্রথম পুত্রসন্তান ইউভান (Yuvan)-এর ভাই বা বোন। বর্তমানে গর্ভাবস্থার দ্বিতীয় পর্যায়ে রয়েছেন শুভশ্রী। তিনি জানিয়েছেন, চিকিৎসকের…

Avatar

Nilanjana Pande

দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। আগামী ডিসেম্বর মাসে আসতে চলেছে তাঁর প্রথম পুত্রসন্তান ইউভান (Yuvan)-এর ভাই বা বোন। বর্তমানে গর্ভাবস্থার দ্বিতীয় পর্যায়ে রয়েছেন শুভশ্রী। তিনি জানিয়েছেন, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছেন। ফলে আপাতত কাজ করে যাচ্ছেন শুভশ্রী। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ রয়েছেন। প্রচুর ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করছেন শুভশ্রী। পাশাপাশি বিভিন্ন অনলাইন পোর্টালের ভার্চুয়াল পেজ থেকেও শুভশ্রীর ছবি ও রিল শেয়ার করা হচ্ছে । এই ধরনের একটি পোর্টালের ইন্সটাগ্রাম পেজে সোমবার শেয়ার করা হয়েছে শুভশ্রীর একটি নতুন ছবি।

এই অদেখা ছবিতে শুভশ্রীর পরনে রয়েছে সাদা ও ব্রাউন রঙের কম্বিনেশনের গাউন। গাউনের স্লিভ নুডল প‍্যাটার্নের। এই গাউনটির নেকলাইন ডিপ। ফলে শুভশ্রীর সম্পূর্ণ ক্লিভেজ সহ স্তনের অনেকটাই উন্মুক্ত রয়েছে। ছবিটি হাফ বাস্ট। উজ্জ্বল মেকআপ করেছেন শুভশ্রী। চোখ আবৃত রয়েছে রেকট‍্যাঙ্গল সানগ্লাসে। সানগ্লাসটি ব্রাউন শেডের। গাঢ় লাল রঙের লিপস্টিকের ব্যবহার রয়েছে ঠোঁটে। চিকবোনে রয়েছে পিচ রঙের ব্লাশারের ব্যবহার। পোশাকের সাথে মানানসই জাঙ্ক ইয়ারিং রয়েছে দুই কানে। মাথার চুলে বাঁধা রয়েছে বান। ছবিটি একটি সেলফি। এই ছবিটি শেয়ার করে অনলাইন পোর্টালের পক্ষ থেকে ক্যাপশনে লেখা হয়েছে, এটি শুভশ্রীর ভ্যাকেশন লুক। ক্যাপশনের সাথে জুড়ে দেওয়া হয়েছে আগুন জ্বলা হার্টের ইমোজি।

শুভশ্রী জানিয়েছেন, তাঁর হাতে বর্তমানে যেসব প্রোজেক্ট রয়েছে, সবকটির শুটিং শুরু হবে আগামী বছরে। তবে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘দশম অবতার’-এ তাঁকে রিপ্লেস করে আনা হয়েছে জয়া আহসান (Jaya Ahsan)। শুভশ্রী এই ফিল্মের শুটিং করতে রাজি থাকলেও সৃজিত মনে করেন, চরিত্রটি যথেষ্ট চ্যালেঞ্জিং। ফলে অন্তঃসত্ত্বা শুভশ্রীর উপর মানসিক চাপ পড়তে পারে। এছাড়া শারীরিক ধকল তো রয়েছেই। ফলে রিস্ক নিতে চাননি সৃজিত।

তবে বর্তমানে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিচারকের আসনে নিয়মিত রয়েছেন শুভশ্রী।

whatsapp logo