Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: ‘এবার কি তৃণমূলে?’ মমতার সঙ্গে ছবি দিতেই প্রশ্নের মুখে ‘মিঠাই’

গতকাল নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড। এইদিন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টেলিপাড়ার সমস্ত কলাকুশলীদের হাতে পুরস্কার তুলে দেন। প্রত্যেক কলাকুশলী পুরস্কার পেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন মঞ্চে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে উপস্থিত ছিলেন রাজ্যের পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম এবং বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস যিনি এই টেলি একাডেমি চেয়ারপার্সনও বটে। এছাড়াও তথ্য এবং সংস্কৃতি দপ্তরের মন্ত্রী ইন্দ্রনীল সেনকে এই অনুষ্ঠানের পৌরোহিত্য করতে দেখা যায়।

পর্দার মিঠাই অর্থাৎ সৌমিতৃষা এবং আদৃত দুজনেই মুখ্যমন্ত্রীর কাছ থেকে পুরস্কার পান। আদৃত পুরস্কার পান সেরা অভিনেতা ক্যাটাগরিতে এবং সৌমিতৃষা পুরস্কার পান সেরা অভিনেত্রী ক্যাটাগরিতে। পুরস্কার পাওয়ার সঙ্গে সঙ্গেই দুজনেই মুখ্যমন্ত্রীকে প্রণাম করে নিজেদের কৃতজ্ঞতা প্রকাশ করেন।

গতকাল সৌমিতৃষা এই অ্যাওয়ার্ড শোর একটি ছবি পোস্ট করেন। যে ছবিতে দেখা যাচ্ছে পুরস্কার পাওয়ার পর তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রণাম করতেই মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে আলিঙ্গন করেন। মুখ্যমন্ত্রীর মুখে স্নেহের হাসি। মুখ্যমন্ত্রী পাশে দেখা যাচ্ছে অরূপ বিশ্বাস এবং ফিরহাদ হাকিমকেও। ছবিটি পোস্ট করে সৌমিতৃষা লেখেন, “এটা নিঃসন্দেহে আমার কাছে সৌভাগ্যের এবং সম্মানের যে আমি আমার খুব কাছের একজন মানুষের থেকে সেরা অভিনেত্রীর মতো সম্মানজনক অ্যাওয়ার্ড নিতে পেরেছি। আমার নিজের কাছের মুখ্যমন্ত্রীর থেকে এই অ্যাওয়ার্ড পেয়ে আমি ধন্য।”

‘নিজের কাছের মুখ্যমন্ত্রী’ এই শব্দবন্ধটি চাঞ্চল্য সৃষ্টি করেছে নেটিজেনদের মধ্যে। তবে কি সৌমিতৃষা অর্থাৎ মিঠাই শাসক দলে নাম লেখাচ্ছে? এই জল্পনাও এসেছে অনেকের মাথায়। পুরস্কার প্রাপকদের মধ্যে অনেকেই ইতিমধ্যে শাসকদলের সক্রিয় সদস্য। সৌমিতৃষাকে কখনও আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করতে দেখা যায়নি। কিন্তু বিগত পুরভোটে বহু তারকাদের সঙ্গে একই সারিতে মুখ্যমন্ত্রীর হয়ে জোরকদমে প্রচার করতে দেখা গিয়েছে তাঁকে। এমন কি কিছুদিন আগে তৃণমূলের সাংগঠনিক বৈঠকে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল মিঠাইকে। তাই তাঁর শাসক শিবিরে আগমন কোনো নতুন ব্যাপার নয় এমনটাই মনে করছেন বহু মানুষ। সৌমিতৃষার এই ছবি পোস্ট হতেই নিমেষে ভাইরাল হয়ে যায়। ছবির কমেন্টবক্সে অনুরাগীরা তাঁকে শুভেচ্ছাবার্তা জানান। তাঁর দুই বন্ধু রিয়াজ লস্কর এবং সায়ক চক্রবর্তীও তাঁর এই ছবিতে কমেন্ট করেন।

Related Articles