whatsapp channel

পরনে কনের সাজ সিঁথিতে সিঁদুর, মাধ্যমিক পাশ করেই বিয়ের পিঁড়িতে ‘কৃষ্ণকলি’র মুন্নি!

টলিটাউনে চলতি বছরে শুরু হয়েছে বিয়ে করার ধুম। কখন, কার বিয়ে হয়ে যাচ্ছে, বোঝাও যাচ্ছে না। হঠাৎই সেলিব্রিটিদের বিয়ের ছবি পাবলিশ হচ্ছে নেটদুনিয়ায়। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র মুন্নি…

Avatar

HoopHaap Digital Media

টলিটাউনে চলতি বছরে শুরু হয়েছে বিয়ে করার ধুম। কখন, কার বিয়ে হয়ে যাচ্ছে, বোঝাও যাচ্ছে না। হঠাৎই সেলিব্রিটিদের বিয়ের ছবি পাবলিশ হচ্ছে নেটদুনিয়ায়। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র মুন্নি ওরফে অনন্যা গুহ (ananya guha)-র ছবি।

সবেমাত্র মাধ্যমিক পাশ করেছেন অনন্যা। এর মধ্যেই তাঁকে বিয়ের পিঁড়িতে বসতে দেখে রীতিমতো হয়রান তাঁর অনুরাগীরা। নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে কনের সাজে নিজের বিয়ের ছবি শেয়ার করে অনন্যা সবাইকে বিদায় জানিয়ে লিখেছেন, তিনি বিবাহিতা। আর একটি ছবিতে কনের সাজ না থাকলেও অনন্যার সিঁথিতে রয়েছে সিঁদুর। উচ্চমাধ্যমিকের পড়াশোনা কি করবেন না অনন্যা?

প্রকৃতপক্ষে, এটি অনন্যার রিল বিয়ে। বাস্তবে তিনি এখনও অবিবাহিত। অনন্যার ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, তিনি ওটিটি প্ল‍্যাটফর্মে কাজ করছেন। ওটিটির একটি ছবিতে তাঁকে বিয়ের সাজে দেখা যাবে। সেই ছবির জন্য কনের সাজে সেজে মজা করে ইন্সটাগ্রাম স্টোরিতে নিজের ছবি শেয়ার করেছেন অনন্যা। অনন্যার অভিনয় এমনিতেও দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে।

কিছুদিন আগে ‘দিদি নং 1′-এর মঞ্চে মা ইন্দ্রাণী গুহ (Indrani guha)-র সাথে এসেছিলেন অনন্যা। সেখানে অনন্যার মা ফাঁস করে দেন তাঁর গোপন কথা। অনন্যার পড়াশোনা করতে ভালো লাগে না। শুটিং না থাকলেও প্রায়ই অনলাইন ক্লাসে ফাঁকি দিয়ে অনন্যা চলে যান সিরিয়ালের সেটে। তবে লকডাউনের সময় মাকে বাড়ির কাজে সাহায্য করেছিলেন অনন্যা। এছাড়াও তিনি রান্না করতে ভালোবাসেন। নিত্যনতুন রেসিপি রান্না করে পরিবারের সবাইকে চমকে দেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (@reel_ananya)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media