BollywoodHoop PlusRegional

Rashmika Mandanna: কালো পোশাকে এই ছবি শেয়ার করলেন রশ্মিকা মন্দানা

‘পুষ্পা : দ্য রাইজ’-এর দৌলতে বর্তমানে রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) হয়ে উঠেছেন ন্যাশনাল ক্রাশ। দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রি ছাড়িয়ে তিনি পৌঁছে গিয়েছেন বলিউডের অন্দরে। বদলেছে রশ্মিকার স্টাইল স্টেটমেন্ট। ইদানিং প্রায় প্রতিটি পোশাকেই তিনি নজরকাড়া। তবে নেটিজেনদের একাংশ অবশ্য রশ্মিকাকে ট্রোল করতে ছাড়েন না। তাঁদের মতে, রশ্মিকা অনুকরণ করছেন উরফি জাভেদ (Urfi Javed)-কে। কখনও ট্রোলের কারণে মানসিক ভাবে বিপর্যস্ত হলেও তা নিজেই সামলে নেন রশ্মিকা। সম্প্রতি তিনি নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

রশ্মিকার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের অফ শোল্ডার গাউন। এই গাউনে রয়েছে রূপোলি রঙের সিকুইনের কারুকার্য। উপর থেকে নিচে লম্বায় তৈরি হয়েছে এই সিকুইনড পার্ট। বডিকন গাউনের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে রশ্মিকার ক্লিভেজ। হালকা মেকআপ করেছেন তিনি। চোখে ব্যবহার করেছেন ন্যুড শেডের গ্লিটারি আইশ‍্যাডো ও ঠোঁট রাঙিয়েছেন ব্রাউন রঙের লিপস্টিকে। গালে ব্যবহার করেছেন ব্রোঞ্জার। রশ্মিকার সিল্কি চুল খোলা রয়েছে। ডান হাতের আঙুলে রয়েছে অনেকগুলি সাদা রঙের স্টোন স্টাডেড আংটি। বাঁ হাতে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড ব্রেসলেট। ‘বলিউড হাঙ্গামা’ অ্যাওয়ার্ডে এই পোশাকেই রেড কার্পেটে হেঁটেছেন রশ্মিকা। অনুরাগীদের অবাক করে রশ্মিকা নিজেই জিজ্ঞাসা করেছেন, তাঁর পোশাকটি কি ঠিক ছিল!

এলি অ্যাব্রাম (Elle Avrram) তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। রশ্মিকার অনুরাগীরা জানিয়েছেন, এই পোশাকে তাঁকে দেখতে যথেষ্ট সুন্দর লাগছে। অপরদিকে কিছু নেটিজেন রশ্মিকাকে ট্রোল করে লিখেছেন, ‘বলিউড হাঙ্গামা অ্যাওয়ার্ডস’ হয়ে গিয়েছে। এখন আর তাঁদের মতামত জেনে কি হবে?

আগামী দিনে রশ্মিকাকে দেখা যাবে ‘পুষ্পা : দ্য রাইজ’-এর সিকোয়েল ‘পুষ্পা : দ্য রুল’-এ। এছাড়াও বলিউডে হিন্দি ফিল্ম ‘অ্যানিম্যাল’-এ রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর বিপরীতে অভিনয় করছেন তিনি।

whatsapp logo