Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ‘বুড়ো বয়সে উরুগুলো ঢাকুন’, হট প্যান্ট পরে ফের ট্রোলড শ্রাবন্তী

ইদানিং শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) কেরিয়ার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। তবে পাশাপাশি নিত্যনতুন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। এছাড়াও বেড়াতে যান শ্রাবন্তী। সেখান থেকেও বহু ছবি শেয়ার করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি নিজের মালদ্বীপ ট্রিপের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী।

ছবিগুলিতে শ্রাবন্তীর পরনে রয়েছে হালকা নীল রঙের ডেনিম হট প্যান্ট, কার্টুন আঁকা সাদা রঙের ওভারসাইজড টি-শার্ট। তার সাথে কানে রয়েছে জাঙ্ক ইয়ারিং, চোখে সানগ্লাস। মেকআপ খুব একটা হালকা নয়। কখনও সি-বিচে কাঠের গুঁড়ির উপর বসে, কখনও বা দাঁড়িয়ে সমুদ্রকে উপভোগ করতে করতে ছবি তুলেছেন শ্রাবন্তী। কিন্তু ছবিগুলি শেয়ার করে যথারীতি ট্রোলড হয়েছেন শ্রাবন্তী। নেটিজেনদের একাংশ তাঁকে কটাক্ষ করেছেন তাঁর উরু নিয়ে। অনেকে লিখেছেন, বুড়ো বয়সে কি উরুগুলো ঢাকা যায় না! অনেকে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়েও কটাক্ষ করেছেন।

মাত্র ষোল বছর বয়সে রাজীব বিশ্বাস (Rajib Biswas)-কে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। কিন্তু তাঁদের একমাত্র পুত্র অভিমন্যুর জন্মের পর থেকে দুজনের মধ্যে শুরু হয় অশান্তি। শ্রাবন্তী শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ করেন রাজীবের বিরুদ্ধে। অচিরেই তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর শ্রাবন্তী দ্বিতীয়বার বিয়ে করেন মডেল কৃষ্ণ বিরাজ (Krishna viraj)-কে। একবছর যেতে না যেতেই দুজনের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। সেই সময় শ্রাবন্তীর আলাপ হয়েছিল রোশন সিং (Roshan Singh)-এর সঙ্গে। 2019 সালে বিয়ে করেন তাঁরা। কিন্তু এক বছর যেতে না যেতেই তাঁদের দাম্পত্যে চিড় ধরে। বর্তমানে রোশন ও শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদের মামলা চলছে।

অপরদিকে শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘ভয় পেও না’ সাম্প্রতিক কালে রিলিজ করলেও বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। সম্প্রতি লন্ডনে দুটি ফিল্মের শুটিং শেষ করেছেন শ্রাবন্তী। এর মধ্যে একটি ফিল্মে ক্রুশল আহুজা (Krushal Ahuja)-র বিপরীতে অভিনয় করছেন তিনি। ফিল্মটির নাম ‘ডিয়ার ডি’। এই ফিল্মটি পরিচালনা করছেন রবিন নাম্বিয়ার (Rabin Nambiar)। এছাড়াও অঙ্কুশ (Ankush Hazra)-র বিপরীতে একটি ফিল্মে দেখা যাবে শ্রাবন্তীকে।

Related Articles