whatsapp channel

শুরু হলো বিয়ের তোড়জোড়, প্রি-ওয়েডিং ফটোশ্যুটে অন্তরঙ্গ জনপ্রিয় জুটি নীল-তৃণা

ভালোবাসার মাসেই বিয়ে করছেন নীল ও তৃণা। ২০২১ সালের ৪ঠা  ফেব্রুয়ারি তাদের চার হাত এক হচ্ছে। এখনো পর্যন্ত সূত্রের খবর, বিয়ের দিন সাবেকি বাঙালি সাজে সাজবেন 'খড়কুটো'র গুনগুন। রিসেপশন করবেন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ভালোবাসার মাসেই বিয়ে করছেন নীল ও তৃণা। ২০২১ সালের ৪ঠা  ফেব্রুয়ারি তাদের চার হাত এক হচ্ছে। এখনো পর্যন্ত সূত্রের খবর, বিয়ের দিন সাবেকি বাঙালি সাজে সাজবেন ‘খড়কুটো’র গুনগুন। রিসেপশন করবেন ১৪ই ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডের দিন। বিয়ের পাশাপাশি মধুচন্দ্রিমার জন্য ডেস্টিনেশন ঠিক করে ফেলেছেন এই ‘লাভ বার্ডস’। সবকিছু ঠিকঠাক থাকলে গ্রিসে যাওয়ার পরিকল্পনা রয়েছে তাদের।

Advertisements

বর্তমানে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় কাপল হল নীল ও তৃণা। প্রায় সময় ইনস্ট্রাগ্রামে বিভিন্ন ভিডিও ও ছবি আপলোড করেন এই দুজন। দিনদিন তৃণা এবং নীলের ফ্যান ফলোয়ারের সংখ্যা বেড়েই চলেছে। ফ্যানেদের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে মিলিয়নে। বিয়ের আগে তারা খুলে ফেলেছেন তাদের নতুন প্রোডাকশন হাউজ। এবার নিজেরাই মালিকানা নিতে চলেছেন অভিনয়ের। তবে তার আগে জীবনের মালিকানার দিন ঠিক করে ফেলেছেন এই যুগল।

Advertisements

বছরশেষের উন্মাদনায় এবং বছর শুরুর খুশিতে দু’জনেই জমিয়ে পার্টি করেছেন। পার্টি শেষ, এবার শুরু প্রি ওয়েডিং ফটোশ্যুটের পালা। হাতে মাত্র আর ৩০ দিন। আগামী মাসের এই তারিখেই বিয়ে করবেন এই জুটি। তাই ইন্সটাগ্রামে নিজেদের ছবি পোস্ট করে লিখেছেন, 30days to Man and Wife ❤️ সত্যি আর ৩০ দিন পরে তৃণা হয়ে উঠবেন নীলের পাক্কা ঘরণী।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Advertisements

আইবুড়ো ভাত প্রায় শুরু হয়ে গিয়েছে এমনকি শেষ হয়েছে ব্যাচেলর পার্টি ও হেন পার্টির ট্যাবু। বান্ধবীদের সঙ্গে জমিয়ে হেন পার্টি করেছেন পাত্রী। ব্যাচেলর পার্টি করতে দার্জিলিং গিয়েছিলেন নীল। সব শেষ এবার পালা প্রি- ওয়েডিং ফটোশ্যুট ও রিয়েল লাইফে গাঁটছড়া বাঁধার স্বপ্ন।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media