Bengali SerialHoop Plus

Ranu Mondal: রাণু মন্ডল কি আসছেন নতুন সিরিয়ালে!

প্রায় একরকম হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে কালার্স বাংলা সংক্রান্ত একটি পোস্ট। খুব শীঘ্রই এই চ্যানেলে অফ এয়ার হতে চলেছে ‘ক্যানিং-এর মিনু’। কিন্তু এর মধ্যেই একটি ধারাবাহিকের পোস্টার ভাইরাল হয়েছে ‘টেলি জগৎ’ নামে একটি পেজ থেকে। ধারাবাহিকের নাম ‘রাণাঘাট-এর সিঙ্গার’। কিন্তু এই পোস্টারটি দেখে আপাতদৃষ্টিতে মনে হচ্ছে, এটি একটি মিম ছাড়া কিছুই নয়। কারণ পোস্টারে নায়িকার মুখে বসানো রাণু মন্ডল (Ranu Mondal)-এর চেহারা।

পোস্টারটি গোলাপি রঙের। তাতে দেখা যাচ্ছে, একটি হলুদ-কালো রঙের ট্রেন ছুটে আসছে যা দেখতে অনেকটা বন্দে ভারত এক্সপ্রেসের মতো। পোস্টারের একপাশে ট্রেনের হ্যান্ডল ধরে দাঁড়িয়ে রয়েছেন কমলা-সাদা সালোয়ার-কামিজ পরিহিতা রাণু মন্ডল। পোস্টারের উপর লেখা রয়েছে ‘রাণাঘাট-এর সিঙ্গার’ আসছে। হ্যাশট‍্যাগ দিয়ে লেখা হয়েছে কালার্স বাংলার নাম। তবে কালার্স বাংলার কোনো সোশ্যাল মিডিয়া পেজে এই নামের ধারাবাহিকের উল্লেখ মেলেনি। অতএব এটি একটি মিম,তা প্রমাণিত। অনুরাগ শর্মা (Anurag Sharma) নামে এক নেটিজেন এই মিম শেয়ার করেছেন। মিম শেয়ার করে তিনি লিখেছেন, বিগ ব্রেকিং, আসছে আরও একটি নতুন ধারাবাহিক। কিন্তু মিম বানাতে গিয়ে অনুরাগ নিজেই ট্রোলড হয়েছেন।

ইদানিং কালে রাণাঘাট-এ বাসিন্দা রাণু মন্ডলকে নিয়ে অযথা মিম বানানো নেটিজেনদের একাংশ ভালো চোখে দেখছেন না। কারণ রাণুর জীবনের লড়াই মিডিয়া ও ইউটিউবারদের মাধ্যমে জনসমক্ষে এসেছে। অনেকেই প্রশ্ন করছেন, বারবার অনুরাগ, রাণুকে নিয়ে এই ধরনের পোস্ট করেন কেন! অনেকে অনুরাগকে কটাক্ষ করে লিখেছেন, এই পোস্টারটি সস্তার এডিট।

এর আগেও কালার্স বাংলার মহালয়ার অনুষ্ঠান ‘দেবী দশ মহাবিদ্যা’ নিয়ে ভুয়ো পোস্টার ভাইরাল হয়েছিল। এই অনুষ্ঠানে মা দুর্গার ভূমিকায় অভিনয় করেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। তিনিও এই ঘটনায় যথেষ্ট ক্ষুব্ধ হয়েছিলেন।

whatsapp logo